ঐশ্বরিয়া সাথে ফিল্ম দেখতে আসা এই অভিনেত্রীর রূপে মজলেন গোটা নেট দুনিয়া, সৌন্দর্যের কাছে পাত্তা পাচ্ছে না বিশ্ব সুন্দরীও

ঐশ্বর্য রাই বচ্চন, প্রাক্তন মিস ওয়ার্ল্ড, বর্তমান বচ্চন পরিবারের পুত্রবধূ। আজও তিনি তাঁর সৌন্দর্য দিয়ে কোটি কোটি ভক্তদের মন জয় করে রেখেছেন। সম্প্রতি তিনি সিনেমা জগতের সাথে সেই ভাবে যোগাযোগ না রাখলেও আরো একবার বহুদিন বাদে তিনি ফিরতে চলেছেন নতুন একটি সিনেমা নিয়ে। আরো একবার অনবদ্য একটি অভিনয় দেখতে চলেছি আমরা সিনেমার পর্দায় তাও আবার একবার নয় পরপর দুইবার। আর কিছুদিনের মধ্যেই ps -1 সিনেমায় ঐশ্বর্য রাই বচ্চনকে আমরা দেখব অভিনয় করতে।

সম্প্রতি এই সিনেমার ট্রেলার লঞ্চ ইভেন্টে হাজির হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। অভিনেত্রী সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিভাবান অভিনেত্রী তৃষা কৃষ্ণান। এই অনুষ্ঠানে দক্ষিণের অভিনেত্রী পড়েছিলেন একটি গোলাপী রঙের শাড়ি, ভারী অলংকার এবং মানানসই মেকআপ। পুরো শাড়িটিতে সিল্কের সুতো ছাড়াও জড়িয়ে এবং জারদৌসি দিয়ে অনবদ্য কাজ করা ছিল।অভিনেত্রীকে এতটাই সুন্দর দেখতে লাগছিল যে তার থেকে চোখ সরাতে পারেনি কেউ।

তৃষা কৃষ্ণান যে শাড়িটি পড়েছিলেন সেই শাড়িটিতে একটি প্রশস্ত বর্ডার দেওয়া ছিল যেখানে ফুলের নকশা খোদাই করা ছিল। এই শাড়িটি ডিজাইন করেছিলেন ভারতের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রিতু কুমার, যিনি তার অনন্য সংগ্রহের জন্য বিখ্যাত। অভিনেত্রী শারীর সঙ্গে পড়েছিলেন মানানসই ফুলহাতা ব্লাউজ, যেটি তাঁর ব্যক্তিত্বকে আরো বেশি উদ্বুদ্ধ করেছিল।

একই অনুষ্ঠানে সিনেমার প্রধান অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন পড়েছিলেন একটি কালো রঙের স্যুট, সাথে একটি ব্লিংটাচ ভারী অলংকৃত দোপাট্টা, খোলা চুল এবং মানানসই মেকআপ। অনুষ্ঠানে ঐশ্বর্য রাই বচ্চনকে সুন্দরী লাগলেও ঐশ্বর্য রাই বচ্চনের থেকে শতগুণ সুন্দরী লাগছিল তৃষা কৃষ্ণানকে। ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথে সকলে ঐশ্বর্য রাই বচ্চনের পোশাকের থেকে বেশি প্রশংসা করেছেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী তৃষা কৃষ্ণানের পোশাককে।