এনারা হলেন বিশ্বের বৃহত্তম কমেডিয়ান, এক নম্বরে যিনি আছেন তিনি তো কথা না বলেই….

বর্তমান সময়ে আমরা কাজের মধ্যে এতটাই ব্যস্ত হয়ে পড়ি যে মুখ থেকে হাসিটা পর্যন্ত হারিয়ে যায় । কিন্তু যখন বাড়িতে এসে কোন সিনেমায় হাস্যকর দৃশ্য দেখি ,তখন আবার সেই হাসি ফিরে আসে। বন্ধুরা আজ আমরা যেসব কমেডিয়ানদের নিয়ে আলোচনা করবো যারা আপনার মুখে হাসি ফুটিয়ে থাকেন এবং তাদের মধ্যে প্রথম স্থানে কে আছেন সেটাও আপনাদের জানাবো ….

(১)জনী লিভার:- পৃথিবীতে এমন কেউ নেই যে এনাকে চেনেন না।তিনি বলিউড এর সবচেয়ে বড়ো কমেডিয়ান।তিনি ৩৫০ টির ও বেশি সিনেমা করেছেন এবং সবচেয়ে ভালো কমেডির জন্য ইনি পরিচিত । এছাড়াও তিনি ১৩ বার ফিল্ম ফিয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছেন।‌ তিনি তার কমেডির জন্য চতুর্থ স্থানে রয়েছেন।

‌(২)ব্রম্ভোনদম:-ইনি সাউথ এর সিনেমার সবচেয়ে বড় কমেডিয়ান এনাকে চেনেন না এমন হয়তো কেউ নেই বললেই চলে। ইনি ১১০০ এরও বেশি সিনেমাতে অভিনয় করেছেন। শোনা যায় যে ,ছোট থেকে এনার কমেডি করার অনেক ইচ্ছে ছিল, কিন্তু তার সবচেয়ে বড় ইচ্ছা ছিল সিনেমায় কাজ করা।
নিজের পরিশ্রমের মধ্য দিয়ে তিনি সেই জায়গা পেয়েছেন যেটা অনেক লোক ও পেতে পারে না। এবং তিনি তৃতীয় স্থানে রয়েছেন।

(৩)মিস্টার বিন:- তিনি হলেন সবচেয়ে বিখ্যাত কমেডিয়ান অভিনেতা। ভালো অভিনয় এর মাধ্যমে তিনি সকলকে হাসিয়ে দেন । তিনি সিনেমা ছাড়াও টিভিতে শোও করেন, এবং তিনি তৃতীয় স্থানে রয়েছে ।

(৪) চার্লি চ্যাপলিন:-তিনি যখন কমেডি করতেন তখন কিছু না বলে মানুষকে হাসিয়ে দিতেন । তিনি যে সময় কমেডি করতেন সে সময় তো সিনেমা জগতও ততোটা উন্নতি লাভ করেনি,তবে তার প্রতিভার জন্য তিনি রয়েছেন আমাদের কমেডিয়ানের লিস্টে প্রথম স্থানে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close