ভুলেও গুগলে সার্চ করবে না এই ৩ টে জিনিস না হলে দেখতে হতে পারে জেলের রাস্তা

যেকোনো সময় যেকোনো অসুবিধায় পড়লে আজ আমরা সব সময় আশ্রয় নি গুগোল বাবাজির। অন্ধ বিশ্বাস করি এই গুগোলের ওপর আমরা। ছোটদের পড়াতে বসলেই হোক অথবা ব্যবসার কাজে যেকোনো প্রয়োজনীয়তা হোক সব সময় আমাদের কাছে একটাই অপশন গুগোল। আর অন্যদিকে গুগোল বাবাজিও কিন্তু অবলীলায় আমাদের সমস্ত সমস্যার সমাধান করে দেন খুব সহজে। তবে আপনি হয়তো জানেন না এমন কিছু কিছু তথ্য রয়েছে যা গুগোল বাবাজির কাছে যদি আপনি সন্ধান করতে চান তাহলে কিন্তু আপনার হয়ে যেতে পারে যে তাও ৭ বছরের জন্য।এ ব্যাপারে আপনাকে আগে থেকে সতর্ক করে দেওয়ার জন্য এই প্রতিবেদন লিখতে চলেছি আমরা।

শিশু পর্ন : এই তালিকায় প্রথমেই নাম উঠে এসেছে শিশু পর্ন ভিডিওর। আপনি যদি শিশুদের সঙ্গে সম্পর্কিত যেকোন পর্নোগ্রাফি ভিডিও সার্চ করেন গুগলে তাহলে কিন্তু আপনার হতে পারে কঠোরতম শাস্তি। আপনি যদি গুগলে এমন কিছু অনুসন্ধান করে থাকেন তাহলে জেনে রাখবেন আপনার হতে পারে ৭ বছরের জন্য জেল।

বোমা তৈরি: কোন সময় যদি আপনি গুগলে সার্চ করেন বোমা তৈরি কিভাবে করতে হয় তাহলে আপনি কিন্তু দেশ দ্রোহীতার মামলায় ফেঁসে যেতে পারেন। ভারতে এই বোমা তৈরি করার বিরুদ্ধে একটি বড় আইনি ব্যবস্থা নেওয়ার অধিকার রয়েছে এবং আপনি যদি মজা করেও এই আইন লংঘন করতে চান তাহলে কিন্তু আপনার হতে পারে কঠোর শাস্তি।

গর্ভপাত: গর্ভপাত আইন অনুসারে ভীষণভাবে একটি নিন্দনীয় জিনিস। অনেক সময় শারীরিক সমস্যার কারণে গর্ভপাত করতে হয় মহিলাকে কিন্তু সে বিষয়ে আগে ডাক্তারের সহযোগিতা নিতে হবে। আপনি যদি বেআইনিভাবে নিজে গর্ভপাত করতে যান অথবা করাতে যান এবং তার জন্য যদি আশ্রয় নিতে চান গুগলের তাহলে কিন্তু সমস্যায় পড়ে যেতে হবে আপনাকে। এই গর্ভপাত করা অথবা করানোর উপায় জানতে গেলে আপনার কিন্তু হয়ে যেতে পারেন অথবা অন্য কোনো কঠিন শাস্তি।