Skip to content

কে কে এর জীবনের এই সেরা ১০ টি সেরা গান যা পাগল করে তুলেছিল ভক্তদের, দেখুন লিস্ট

আরো একবার একটি জেনারেশনের আবেগের মৃত্যু হয়ে গেল। একজন মানুষ চলে যাবার সাথে সাথে যে এতগুলো মানুষের আবেগের মৃত্যু হয় তা সত্যিই জানা ছিল না। গতকাল কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কে কে মাত্র ৫৩ বছর বয়সে কলকাতায় লাইভ শো করতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়লেন। অসহ্য গরম সহ্য না করতে পেরে শেষ হয়ে গেলেন তিনি। বলিউডকে প্রায় কয়েক হাজার গান তিনি দিয়েছেন যা তিন দশকের বেশি সময় ধরে সঙ্গীতপ্রেমীদের মুগ্ধ করেছে। আজ জেনে নেব কে কে যে গানগুলো গেয়েছেন তার মধ্যে সেরা দশটি গানের তালিকা।

ইয়ারো: ৯০ দশকের “ইয়ারো দোস্তি বাড়ি হি আজিব হ্যায়”, সঙ্গীতপ্রেমীদের কাছে ভীষণভাবে প্রিয় একটি গান। এখনো পর্যন্ত এটি সঙ্গীত শিল্পীর অন্যতম জনপ্রিয় গান।

জিন্দেগি দো পাল কি: হৃত্বিক রোশন অভিনীত কাইট সিনেমার “জিন্দেগি দো পাল কি”, গানটি প্রত্যেকের ভালোবাসা অর্জন করেছে। এই গানটি আজও আমাদের হৃদয়কে স্পর্শ করে।

খুদা জানে: রানবির কাপুর অভিনীত বাচনা এ হাসিনো, সিনেমার বিখ্যাত গান “খুদা জানে” গানটি গেয়েছিলেন কে কে। এই সিনেমায় রানবির কাপুর এবং দীপিকা পাডুকোনকে অভিনয় করতে দেখা যাচ্ছে।

তারাপ তারাপ কে: সালমান খান এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত হাম দিল দে চুকে সানাম সিনেমার বিখ্যাত গান “তারাপ তারাপ কে ইস দিল কে”, গানটির হাত ধরে বলিউডে প্রবেশ করেছিলেন তিনি। গানটি এত বছর পরেও প্রত্যেক মানুষ সমানভাবে পছন্দ করেন।

তু যো মিলা: সালমান খানের এখনো পর্যন্ত সবথেকে হিট সিনেমা বজরঙ্গি ভাইজানের সবথেকে জনপ্রিয় গান “তু জো মিলা তো হো গেয়া সব হাসিল”, গানটি গেয়েছিলেন কে কে।

দিল ইবাদাত: সোহা আলী খান এবং ইমরান হাশমি অভিনীত তুম মিলে সিনেমার “দিল ইবাদাত” গানটি গেয়ে সকলকে মুগ্ধ করেছিলেন কে কে।

তুনে মারি এন্ট্রি: প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং এবং অর্জুন কাপুর অভিনীত সিনেমার অসাধারণ গান “তুনে মারি এন্ট্রি”, গানটি গেয়েছিলেন কে কে।

দাস বাহানে কারকে লেগায় দিল: মাল্টি স্টারের সিনেমা দশ, সিনেমার টাইটেল ট্র্যাক গিয়েছিলেন কে কে।

আখো মে তেরি আজাব সি আজাব সি: দীপিকা পাডুকোন এবং শাহরুখ খান অভিনীত ওম শান্তি ওম সিনেমার এই গানটি গেয়ে মানুষকে প্রেমে পড়তে বাধ্য করেছিলেন কে কে।

জারা সি দিল মে দে জাগা: ইমরান হাশমি অভিনীত জান্নাত সিনেমার এই অনবদ্য গানটি গেয়েছিলেন কে কে। আজও এই গানটি ইউটিউবে সার্চ করেন বহু মানুষ।