একমাস ভ্যালিডিটির নতুন প্ল্যান লঞ্চ করলো Airtel, Jio ও Vi, দেখুন কোনটি সেরা

নতুন নির্দেশিকা অনুযায়ী এবার ইয়ারটেল, জিও, ভোডাফোন আইডিয়া টেলিকম সংস্থাগুলি এক মাসের জন্য নতুন ভ্যালিডিটি সম্পূর্ণ প্ল্যান আনতে চলেছে। এয়ারটেলের তরফ থেকে আনা হয়েছে ৩০ দিনের একটি নতুন প্ল্যান অন্যদিকে ভোডাফোন আইডিয়ার তরফ থেকে আসতে চলেছে ৩০ এবং ৩১ দিনের দুটি নতুন প্ল্যান। এবার আসুন জেনে নি এক মাসের নতুন প্ল্যানগুলির সম্পর্কে বিস্তারিত।

এয়ারটেলে তরফ থেকে ৩১৯ টাকার একটি নতুন প্ল্যান আনা হচ্ছে, যে প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিনের।এই প্ল্যানে পাওয়া যাবে প্রত্যেকদিন ২ জিবি করে ডেটা সাথে আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন ১০০ টি করে ফ্রীতে এসএমএস করার সুযোগ, এছাড়া এক মাসের জন্য এই প্ল্যানে থাকছে আমাজন প্রাইম ভিডিও দেখার সুযোগ, উইনক মিউজিকের তরফ থেকে সাবস্ক্রিপশন করার সুযোগ।

ভোডাফোন এবং আইডিয়ার তরফ থেকে ৩০ এবং ৩১ দিনের জন্য দুটি নতুন প্ল্যান আনা হচ্ছে। ৩০ দিনের এই প্ল্যানে্য মূল্য হচ্ছে ৩২৭ টাকা যেখানে থাকছে মোট ২৫ জিবি ডেটা, থাকছে আনলিমিটেড কল এবং প্রত্যেকদিন ১০০ করে এসএমএস করার সুযোগ।

ভোডাফোন এবং আইডিয়া তরফ থেকে দ্বিতীয় ৩১ দিনের ভ্যালিডিটি সম্পন্ন যে প্ল্যান আনা হচ্ছে যেটির মূল্য ৩২৭ টাকা। এই প্ল্যানে পাওয়া যাবে প্রত্যেকদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ এবং আনলিমিটেড কল করার সুযোগ ছাড়াও থাকছে ভোডাফোন আইডিয়া মুভি এবং টিভি অ্যাপে সাবস্ক্রাইব করার সুযোগ।

জিওর তরফ থেকে এক মাসের যে প্ল্যানটি আনা হচ্ছে সেটির মূল্য ২৫৯ টাকা। এই প্ল্যানে থাকছে প্রত্যেকদিন ১.৫ জিবি করে ডেটা। প্রত্যেক দিন ১০০ টি এসএমএস করার সুযোগ, থাকছে আনলিমিটেড কলিং করার সুযোগ। এছাড়াও জিও অ্যাপস সাবস্ক্রিপশন করার সুযোগ থাকছে।