টেলিকম কোম্পানী গুলির মধ্যে শুরু যুদ্ধ, ৬০০ টাকার কম দামে কে দিচ্ছে ভালো প্ল্যান Vi, Jio, Airtel জানুন বিস্তারিত

আমরা সকলেই চেষ্টা করি আমরা যে সমস্ত টেলিকম কোম্পানি গুলি ব্যবহার করি সেই সমস্ত টেলিকম কোম্পানী গুলির থেকে ন্যূনতম সুযোগ-সুবিধা যাতে লাভ করা যায়। আজ আমরা আপনাদের দেশের প্রধান কয়েকটি বেসরকারি টেলিকম সংস্থার যেমন রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া- র এমন কিছু প্রিপেড প্ল্যান সম্পর্কে বলতে চলেছি যার দাম ৬০০ টাকারও কম। এই প্রিপেইড প্ল্যানে আপনি কি কি সুযোগ সুবিধা পেতে পারেন চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

জিও ৩৩৩ রিচার্জ প্ল্যান: এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন ১.৫ জিবি ডাটা, প্রত্যেকদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা এবং ৩৩৩ টাকার বিনিময় আনলিমিটেড ভয়েস কলিং সুযোগ-সুবিধা। এর সাথে আপনি পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টার এর তিন মাসের ফ্রি সাবস্ক্রিপশন।

জিও ৪৯৯ রিচার্জ প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রত্যেকদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা এবং প্রত্যেকদিন ২ জিবি পাবেন। শুধু তাই নয় পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টার এর এক বছরের সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে।

জিও ৫৮৩ টাকা রিচার্জ প্ল্যান: এই রিচার্জ প্ল্যানে আপনি পেয়ে ১.৫ জিবি ইন্টারনেট, সাথে যে কোনো নেটওয়ার্কই আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেকদিন ১০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা।সাথে পেয়ে যাবেন ডিজনি প্লাস হৎস্টারের তিন মাসের সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা থাকবে তিন মাস।

এয়ারটেল ৩৯৯ টাকার প্ল্যান: ইমরান এর পরিবর্তে আপনি পেয়ে যাবেন সীমাহীন ভয়েস কলিং, ১০০ টি এস এম এস করার সুযোগ সুবিধা এবং প্রত্যেক দিন ২.৫ জিবি ডাটা। বৈধতা থাকবে ২৮ দিন। পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টারের তিন মাসের সাবস্ক্রিপশন।

এয়ারটেল ৪৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের মধ্যে আপনি পেয়ে যাবেন ২৮ দিনের জন্য প্রত্যেকদিন ২ জিবি করে নেট, আলিমিটেট ভয়েস কলিং এবং ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা। এছাড়া আপনি পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টারের তিন মাসের সাবস্ক্রিপশন।

এয়ারটেল ৫৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন ২৮ দিনের জন্য প্রত্যেকদিন ৩ জিবি করে ইন্টারনেট, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা। সাথে পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশন।

ভোডাফোন ৪৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন ২৮ দিনের জন্য প্রত্যেকদিন ২ জিবি করে ডাটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন ১০০টা করে এসএমএস করার সুযোগ সুবিধা। সাথে পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন সম্পূর্ণ এক বছরের জন্য।

এছাড়াও ভোডাফোন আইডিয়া আরো একটি প্ল্যান অফার করে সকলের জন্য তবে সেটি ৬০০ টাকার বেশি এই প্ল্যান আপনি পেয়ে যাবেন ৬০১ টাকার বিনিময়। আপনি পেয়ে যাবেন ৩ জিবি ইন্টারনেট সাথে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেকদিন একশটি করে এসএমএস করার সুযোগ সুবিধা। সাথে পেয়ে যাবে 16gb অতিরিক্ত ডাটা এবং ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন সম্পূর্ণ এক বছরের জন্য।