এখনো শেষ হয়নি নেপোটিজম, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছে এই ৫ স্টারকিড

বলিউডের একটি খুবই পরিচিত শব্দ “নেপোটিজম” যাকে ঘিরে বিভিন্ন সময়ে উত্তাল হয়েছে বলিউড সহ সোশ্যাল মিডিয়া, এমনকি কিছুদিন আগেও কঙ্গনা রানাওয়াতকেও এর বিরুদ্ধে আওয়াজ তুলতে দেখা গেছে, আরো বিভিন্ন সময় বিভিন্ন অভিনেতা অভিনেত্রীও এর বিরুদ্ধে সরব হয়েছেন, আদতে বলা চলে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করার জন্য গড ফাদারের প্রয়োজন, না হলে কেউই এখানে নিজের জায়গা তৈরি করতে পারবে না। তবে আজ আমরা আলোচনা করব এমনই কিছু স্টার কিটদের নিয়ে যাদের গড ফাদার থাকায় খুব শীঘ্রই তাঁদের দেখা যেতে চলেছে সিলভার স্ক্রিনে, আসুন জানা যাক তাদের বিষয়ে বিস্তৃতভাবে:-

Aryan Khan And the Gen Z WhatsApp Lingo: What the NCB Needs to Really Decode

আরিয়ান খান :- নামটি শুনেই বোঝা যায় তার বংশ পরিচয় সম্পর্কে, বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে তিনি, যাকে নিয়ে চর্চার অন্ত নেই। শোনা যাচ্ছে খুব শীঘ্রই তাকে লঞ্চ করতে চলেছেন কারণ জোহর, করন জহরকে স্টার্কিডদের গডফাদারই বলা হয়, তাই প্রথম হাতে খড়ি তার সিনেমা দিয়েই হবে এটাই স্বাভাবিক, তাই তাঁকে দেখার জন্য উন্মুখ হয়েছেন তার সমস্ত ভক্তগণ।

Kajol-Ajay Devgn's daughter Nysa Devgan reanimates viral TikTok video with friends., watch here | Kajol-Ajay Devgn's daughter Nysa Devgan reanimates viral TikTok video with friends., watch here
নাইশা দেবগন :- নাইসা হলেন অজয় দেবগন ও কাজলের মেয়ে, সম্প্রতি খবর পাওয়া যাচ্ছে সিলভার স্ক্রিনে তাকেও খুব শীঘ্রই দেখতে চলেছি।

Meet Rasha Thadani, Raveena Tandon's glamorous daughter

রাশা:- রাশা হলেন রবিনা ট্যান্ডনের মেয়ে, প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবিগুলি ভাইরাল হয়ে ওঠে, তিনিও খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। তবে জানিয়ে রাখা ভালো রাশা একজন খুব ভালো নৃত্যশিল্পীও বটৈ।

Arjun Rampal wishes daughter on birthday | The Asian Age Online, Bangladesh
মাইরা ;- অর্জুন রামপালের দুই মেয়ে, সম্প্রতি ছোট মেয়ে মীরার কিছু ছবি সবার নজর কেড়েছে, তাঁর ছবি দেখে এটুকু স্পষ্টই যে বাবা মায়ের মতই মডেল এবং অভিনয়কেই বেছে নিতে চলেছেন মাইরা।

Bobby Deol on son Dharam: 'He already has six-pack abs, keeps challenging me to try new things' - Hindustan Times
আর্যমান :- ববি দেওলের ছেলে হলেন আর্যমান, বেশ কয়েক বছর আগে অবশ্য তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছিল, কিন্তু সেই ছেলে আজ এত বড় হয়ে গেছে যে অভিনয় নামতে চলেছে, যা একপ্রকার চমকে দেওয়ার মতোই। তবে বাবার মতনই সুঠাম চেহারার অধিকারী হয়েছেন আর্যমান, খুব শীঘ্রই তাঁকেও বলিউডে দেখতে চলেছি আমরা।

বলার অপেক্ষা রাখে না যে এক ঝাঁক নতুন মুখের অপেক্ষায় বলিউড, দেখার বিষয়টি হল এই সমস্ত স্টার কিডদের ভবিষ্যৎ কতটা উজ্জ্বল হয়, কে কতটা তাঁর ক্যারিয়ারে সাফল্যের শিখরে পৌঁছাতে পারে।