সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া ৮ দক্ষিণী অভিনেত্রী, তালিকাতে রয়েছে রশ্মিকা মান্দানা থেকে শুরু করে

বলিউডের তুলনায় দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেক কম জনপ্রিয় কিন্তু গত কয়েক বছরে বলিউড ইন্ডাস্ট্রির মধ্যে দক্ষিণী ছবির অভিনেতা অভিনেত্রীদের ভীষণভাবে আকর্ষণ দেখতে পাওয়া যাচ্ছে। যদিও এই কারণে মোটা বেতন নিচ্ছেন দক্ষিণের চলচ্চিত্র তারকারা। বহু সিনেমায় বর্তমানে দেখা যাচ্ছে, দক্ষিণের তারকারা অভিনয় করছেন বলিউড সিনেমাতে। আজ আপনাদের পরিচয় করাব দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেত্রীর সঙ্গে যারা সর্বোচ্চ পারিশ্রমিক নেন বলিউডে অভিনয় করার জন্য।

 

অনুষ্কা শেট্টি: প্রথমেই কথা বলব অনুষ্কা শেট্টির। বলিউডে অসাধারণ অভিনয় করেছিলেন দেবসেনার চরিত্রে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনি প্রত্যেক সিনেমার জন্য নেন ৪ থেকে ৫ কোটি টাকা। দক্ষিণের এই নায়িকা ইতিমধ্যে বেশ কিছু বলিউডের অফার ফিরিয়ে দিয়েছেন।

কাজল আগারওয়াল: অজয় দেবগনের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। বর্তমানে প্রত্যেক ছবির জন্য তিনি তিন কোটি টাকা পারিশ্রমিক নেন।

 

পূজা হেগড়ে: আলা বৈকন্ঠপুরমালো সিনেমার সাফল্যের পর একটি সিনেমার জন্য প্রায় সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক নেন এই অভিনেত্রী।

 

রশ্মিকা মান্দানা: পুষ্প সুপার হিট হবার পর বলিউড ইন্ডাস্ট্রিতে রীতিমতো আধিপত্য বিস্তার করছেন এই অভিনেত্রী। পুষ্প সিনেমার জন্য তিনি পারিশ্রমিক নিয়েছিলেন প্রায় ২ কোটি টাকা। সিনেমার সিক্যুয়েল তৈরি হলে তিনি পারিশ্রমিক নেবেন প্রায় তিন কোটি টাকা।


শ্রুতি হাসান: প্রবীণ অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান প্রত্যেক ছবির জন্য নেন আড়াই কোটি টাকা। বলিউডে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি জন্মদিনের শুভ লগ্নে তিনি প্রকাশ্যে এনেছেন তাঁর প্রেমিকের ছবি।

 

কীর্তি সুরেশ: সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী কীর্তি সুরেশ। প্রত্যেক ছবির জন্য তিনি নেন প্রায় দুই কোটি টাকা।

 

নয়ন তারা: তামিল চলচ্চিত্রে একটি পরিচিত নাম নয়ন তারা। প্রতি সিনেমার জন্য তিনি নেন দুই কোটি টাকা।