200 টাকার কম দামে Jio, Airtel ,Vi এর দুর্দান্ত প্ল্যান! মিলবে বিপুল পরিমাণে ডাটা সহ জীবন বীমার সুবিধা

গ্রাহকদের আকর্ষণ করতে প্রায়শই নিত্যনতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে টেলিকম সংস্থাগুলি। Reliance Jio-র পাশাপাশিই Airtel, Vodafone Idea-র  কাছেও একগুচ্ছ প্রিপেইড প্যাক রয়েছে।জেনে নিন আকর্ষণীয় এইসব প্রিপেইড প্ল্যান সম্পর্কে। 200 টাকার কমে এই  প্ল্যানগুলিতে একদিকে যেমন বিপুল পরিমাণ ডেটা অফার করা হয়, সেই সঙ্গেই অ্যাডিশনাল বেনিফিট হিসেবে থাকে একগুচ্ছ অফার। পাশাপাশিই আবার সেই সব প্ল্যানে রয়েছে 2 লাখ টাকা পর্যন্ত জীবন বিমারও চরম সুযোগ।

200 টাকার কম খরচে Reliance Jio-র প্রিপেইড প্ল্যান –

149 টাকা এবং 199 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করা হচ্ছে৷ এদের মধ্যে 149 টাকার রিচার্জ প্ল্যানে রোজ 1GB ডেটা এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যায়। 24 দিন ভ্যালিডিটি  এই প্ল্যানের৷  প্রত্যহ 100 SMS বিনামূল্যে  অফার করা হয়। এছাড়াও এই প্রিপেইড প্যাকে গ্রাহকদের সমস্ত Jio Apps-ও বিনামূল্যেই ব্যবহার করতে পারেন।

Reliance Jio

Jio Vi Airtel

এরপর  Jio-র 199 টাকার একটি প্রিপেইড প্যাক। রোজ 1.5GB হাইস্পিড ডেটা অফার করা হয়। প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে মোট 42GB হাই-স্পিড ডেটা অফার করা হয়।আনলিমিটেড কলিং এবং রোজ 100 SMS ফ্রি-তে পাঠানোর সুযোগ৷ সমস্ত Jio Apps বিনামূল্যেই ব্যবহার করতে পারেন গ্রাহকেরা।

200 টাকার কম খরচে Airtel-এর প্রিপেইড প্ল্যান –

200 টাকার কম দামেই গ্রাহকদের মোট তিনটি প্রিপেইড প্ল্যান অফার করে থাকে Airtel। এর মধ্যে কোম্পানির 149 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এতে গ্রাহকদের মোট 2GB হাই-স্পিড ইন্টারনেট অফার করা হয়। আনলিমিটেড কলিং, Wink Music এবং Airtel XTream-ও ব্যবহার করতে পারেন গ্রাহকরা। এছাড়াও Amazon Prime-এর 30 দিনের বিনামূল্যে ট্রায়াল-সহ 300 SMS-ও অতিরিক্ত কোনও খরচ ছাড়াই ব্যবহার করতে পারেন গ্রাহকেরা।

Airtel

Airtel-এর 179 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানেও আনলিমিটেড কলিং, 300 ফ্রি SMS এবং 2GB ডেটা অফার করা হয়। প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে  2 লাখ টাকার Bharti Axa Life Insurance-এর অভাবনীয় অফার দেওয়া হয়। এই প্ল্যানে Airtel XTream, Wink Music এবং Amazon Prime Video-র বিনামূল্যেই 30 দিনের ট্রায়াল ব্যবহার করতে পারেন গ্রাহকেরা।

সরকারের তরফে জারি হতে পারে নতুন নিয়ম! এবার থেকে ড্রাইভিং লাইসেন্স তৈরিতে দিতে হবে না কোনো টেস্ট

Airtel-এর 199 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের রোজ 1GB ডেটা অফার করা হয়। 24 দিন ভ্যালিডিটি। আনলিমিটেড কলিং এবং রোজ 100 SMS পাঠানোর সুযোগ পাওয়া যায়। এই প্ল্যানেও Airtel XTream, Wink Music এবং Amazon Prime Video-র 30 দিনের ট্রায়াল বিনামূল্যেই অফার করা হয় ইউজারদের।

VI

Vodafone Idea বা Vi-এর কাছে 148 টাকা, 149 টাকা এবং 199 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে।  148 টাকার রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিং, রোজ 1GB ডেটা এবং 100 SMS অফার করা হয়। ভ্যালিডিটি 18 দিন।

149 টাকার প্রিপেইড প্ল্যানে মোট 3GB ডেটা, 28 দিন ভ্যালিডিটি, এবং  300 SMS অফার করা হয়৷ দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পান গ্রাহকেরা। Vi-এর 149 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান কোনও গ্রাহক যদি কোম্পানির ওয়েবসাইট থেকে রিচার্জ করাতে চান, তাহলে 1GB অতিরিক্ত ডেটা পাওয়া যায়। এতে Vi Movies and TV-র বেসিক সাবস্ক্রিপশনও বিনামূল্যেই অফার করা হয় গ্রাহকদের।

Vi-এর 199 টাকার একটি প্রিপেইড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিং, রোজ 1GB ডেটা এবং 100 SMS বিনামূল্যেই অফার করা হয়।  এই প্ল্যানের ভ্যালিডিটি 24 দিন।