মিস ইন্ডিয়া হওয়া এই অভিনেত্রীর সাথে হতে পারে ঋত্বিক রোশনের দ্বিতীয় বিয়ে, দেখুন একগুচ্ছ ছবি

শুধুমাত্র বলিউডের (Bollywood) নয়, সারা বিশ্বের অন্যতম সুদর্শন অভিনেতা হলেন হৃত্বিক রোশন। হট পুরুষদের মধ্যে অন্যতম হিসেবে গণ্য করা হয় এই অভিনেতাকে। আজও এই অভিনেতাকে দেখলে বোঝার উপায় নেই তার আসল বয়স কত। ২০০০ সালে “কহনা পেয়ার হে”, ছবির মাধ্যমে শুরু করেছিলেন তিনি তাঁর ক্যারিয়ার। এক কথায় প্রথম সিনেমা থেকেই মাইলফলক তৈরি করে ফেলেছিলেন তিনি। ছবিটি আজও মানুষের কাছে সমানভাবে গ্রহণযোগ্য। রাতারাতি সুপারস্টার হয়ে ওঠা এই সিনেমার হাত ধরে।

তবে শুধুমাত্র প্রথম সিনেমা নয়, একের পর এক অনবদ্য সিনেমা উপহার দিয়েছিলেন তিনি সকলকে। একসময় বহু অভিনেত্রী হৃত্বিক রোশনকে বিয়ে করার জন্য হয়ে গিয়েছিলেন উন্মাদ। তবে ঋত্বিক রোশনের ব্যক্তিগত জীবন কিন্তু শেষ পর্যন্ত সুখকর হলো না। ভালোবেসে তিনি বিয়ে করেছিলেন সুজান খানকে। দুই সন্তানকে নিয়ে দিব্যি করছিলেন সংসার। তারপর হঠাৎ মনোমালিন্যর ফলে বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন এই দম্পতি। সঠিক কারণ জানা না গেলেও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ঋত্বিক রোশনের ঘনিষ্ঠতা এই সম্পর্কের ভাঙ্গনের অন্যতম কারণ হিসেবে মনে করা হয়।

সম্প্রতি হৃত্বিক রোশনকে আরো একবার বিয়ের প্রস্তাব দিয়েছেন অন্যতম অভিনেত্রী গায়ত্রী ভরদ্বাজ। গায়ত্রী একজন মিস ইন্ডিয়ার পাশাপাশি একজন অভিনেত্রী। ২০০৮ সালে মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে হৃত্বিক রোশনকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী।

তিনি জানিয়েছিলেন, যদি হৃত্বিক রোশন নতুন করে সংসার গড়ে তোলার স্বপ্ন দেখেন তাহলে তিনি অবশ্যই বিয়ে করতে চান তাঁকে। গায়েত্রীর এই কথার এখনো কোনো উত্তর দেননি হৃত্বিক রোশন।প্রসঙ্গত, ২০২০ সালে ইউটিউবের বিখ্যাত কমেডিয়ান ভুবন বামের সঙ্গে ওয়েব সিরিজ ধিন্ডরার হাত ধরে টেলিভিশন জগতে প্রবেশ করেছিলেন তিনি।