এবার মকর সংক্রান্তিতে ভাগ্য খুলতে চলেছে এই পাঁচটি জাতক রাশির, সৌভাগ্যের আগমন সহ হবে একাধিক অসম্পূর্ণ কাজ পূর্ণ

হিন্দু ধর্মের এই বিশেষ দিনটিতে সৌভাগ্যের আগমন ঘটবে মানুষের জীবনে এমনটাই বলছে জ্যোতিষশাস্ত্র!! কয়েকটি রাশির জাতক জাতিকাদের জন্য আগামী ১৪ ই জানুয়ারি ২০২০ দিনটি বিশেষভাবে উল্লেখযোগ্য, সেদিন মকর সংক্রান্তি উদযাপিত হবে সারাদেশে।

মকর সংক্রান্তি বলতে বোঝায়, সূর্যের মকর রাশিতে প্রবেশ। এদিন সূর্য তাঁর পুত্র শনি মহারাজের সঙ্গে দেখা করেন। তবে সেই মুহূর্তে মকর রাশিতে তিনটি গ্রহের সংমিশ্রণ ঘটবে বুধ শনি ও সূর্যের, যে কারণে বুধাদিত্য যোগ গড়ে উঠবে। কারণ ওই দিন মকর রাশিতে তিনটি গ্রহের সংমিশ্রণ ঘটার ফলে সুবিধা পেতে চলেছে ৫ টি রাশি যাদের উপর সূর্যদেবের কৃপা বর্ষণ হবে।

আসুন জানা যাক ঐ পাঁচটি রাশি কি কি যারা ঐ দিন থেকে জীবনে উন্নতি লাভ করতে চলেছে কারণ এদিন সূর্য ও তার পুত্র শনি মকর রাশিতে গমন করবে অর্থাৎ সূর্য ও শনির মিলন ঘটবে এরপরে সূর্যের উত্তরায়ন শুরু হবে, ফলে রাশিগুলির শুভারম্ভ এবং আবহাওয়ারও পরিবর্তন হতে থাকবে। তাই মকর রাশিতে সূর্যের প্রবেশ কোন কোন রাশির জাতকের ওপর সৌভাগ্য বর্ষণ করবে আসুন তা দেখে নেওয়া যাক।

প্রথমেই আসা যাক মেষ রাশির কথায়, এই রাশির জাতক-জাতিকারা যারা রাজনীতির ক্ষেত্রে আছেন তাদের এক ভালো ভাবমূর্তি তৈরি হতে চলেছে। পারিবারিক জীবনে পজিটিভিটি ফিরে আসবে, অহেতুক দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে চলেছেন তাঁরা।এর পরে আসা যাক বৃষ রাশির কথায়, এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমের ভালো ফলাফল পেতে চলেছেন। এমনকি যদি কেউ কাউকে ভালোবেসে থাকেন তাহলে মকর সংক্রান্তির পরেই তাঁকে বিয়ের প্রস্তাব দিতে পারেন সে ক্ষেত্রে ইতিবাচক উত্তর পাওয়ারই পূর্ণ সম্ভাবনা রয়েছে ।

 কন্যা রাশির উপর মকর সংক্রান্তির যে প্রভাব পড়বে তাতে যারা শিক্ষার্থী আছে,এবার তারা তাদের জীবনের অনেক চ্যালেঞ্জ কাটিয়ে ওঠতে পারবে। প্রেমের জীবন সুখকর হবার ইঙ্গিত রয়েছে। সন্তানের দিকের উদ্বেগ দূর হবে, এরপরে বৃশ্চিক রাশি, এই রাশির জাতক-জাতিকারা সূর্যের প্রভাবে সাহস ও শক্তি সঞ্চয় করবে। পারিবারিক জীবনে উন্নতি ঘটবে। সর্বশেষ মীন রাশির কথায় আসা যাক, সূর্য সেদিন একাদশ ঘরে প্রবেশ করবে যার ফলে প্রাপ্তিযোগ আছে। বিশেষত যারা সরকারি চাকরি করেন তাদের সহকর্মীদের থেকে সহযোগিতা পাওয়ার সুযোগ রয়েছে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এমনকি পারিবারিক কোন বিবাদের সমাধান হবার প্রবল সম্ভাবনা রয়েছে।