নতুন খবরবিনোদন

এই কিংবদন্তী অভিনেতারা দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রকে এক আলাদা জায়গায় পৌঁছিয়েছেন, পাঁচ নম্বরে যিনি আছেন তিনি তো সবার হৃদয়ে বাস করেন।

আমাদের দেশের অনেক ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে। আর প্রতিটি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কিছু প্রতিভাবান অভিনেতা থাকেন যাদের জন্য সেই সকল ফিল্ম ইন্ডাস্ট্রির নাম বেড়ে যায়। অর্থাৎ তাদের অভিনয়ের জন্যেই ফিল্ম ইন্ডাস্ট্রি গুলি আলাদা মাত্রা পায়। এইরকমই ভারতের অন্যতম সকল ফিল্ম ইন্ডাস্ট্রি হচ্ছে সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রি। এই সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে এমন কিছু দিগ্গজ অভিনেতা রয়েছেন যারা শুধু নিজেদের নামই উজ্জ্বল করেন নি বরং তাদের জন্যই সাউথ ইন্ডিয়ান ফিল্ম পেয়েছে এক অন্য মাত্রা। সেই সকল অভিনেতারা নিজেদের অভিনয় এবং পরিশ্রম দিয়ে মুগ্ধ করেছেন সকলকে। তারা মানুষ কে তাদের দিকে নজর দিয়ে তাকাতে বাধ্য করেছেন অভিনয় স্কিল দিয়ে। এই মুহূর্তে দেশের বেশিরভাগ মানুষ পছন্দ করেছেন সাউথ ইন্ডিয়ান ফিল্ম। আজ আপনাদের এমন কিছু সাউথ ইন্ডিয়ান সুপারস্টারের কথা বলব যারা এই মুহূর্তে বলিউড কেও টপকে যেতে পারেন। যাদের প্রতিটি সিনেমা এখন সুপারহিট। আসুন জেনে নেওয়া যাক সেই সকল সুপারস্টারের ব্যাপারে যাদের উপর সউথ ইন্ডিয়ান সিনেমার ভীত দাঁড়িয়ে রয়েছে।

প্রথমে বলি জুনিয়র এন.টি.আর এর সম্ভন্ধে।ইনি এমন একজন অভিনেতা যিনি নিজের স্কিলের মাধম্যে নিজের পরিচয় তৈরি করেছেন। ইনি নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন মানুষকে। এই মুহূর্তে ইনার ভক্ত শুধুমাত্র সাউথ ইন্ডিয়াতেই নেই বরং ইনার ভক্ত রয়েছে সমগ্র দেশ জুড়ে। সিনেমা হলে জুনিয়র এন.টি.আর এর সিনেমার দেখার প্রবল চাহিদা রয়েছে ভক্তদের মধ্যে।

সুপারস্টার প্রভাস:- আপনারা সকলেই নিশ্চিতরূপে বাহুবলী সিনেমা টি দেখেছেন। আর সেখানেই দেখে থাকবেন প্রবাসের অভিনয় দক্ষতা। উনি এমন একজন অভিনেতা যিনি এই বাহুবলী সিনেমা টি করার মধ্য দিয়ে ভারতবর্ষেতো বটেই সেই সাথে সারা বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দিয়েছেন। উনি বাহুবলী ছাড়াও অনেক সুপারহিট সউথ ইন্ডিয়ান ফিল্ম করেছেন। এছাড়া এখন সাউথ ইন্ডিয়ান ফিল্ম ছাড়াও উনি পা রেখেছেন বলিউডে। ভারতবর্ষের সিনেমা প্রেমী মানুষের কাছে এখন উনার চাহিদা প্রবল। বলিউডেও এখন সবাই চাইছেন প্রভাস কে দেখতে।

সুপারস্টার রাম চরণ :- আপনারা যারা সাউথ ইন্ডিয়ান ফিল্ম পছন্দ করেন তারা নিশ্চয় চিরঞ্জীবী নামের সাউথ মেগাস্টার কে চিনে থাকবেন। যিনি একসময় সাউথ ইন্ডাস্ট্রিতে হাঙ্গামা মাতিয়ে রাখতেন। এই রাম চরণ হলেন সেই মেগাস্টারের সুপুত্র। রাম চরণ তার বাবার কাছে অভিনয় শিখে এই মুহূর্তে তার বাবার নাম উজ্জ্বল করছেন। ইনিও সাউথের প্রথম সারির অভিনেতাদের মধ্যেই পড়েন। ইনার ভক্ত কোটিতে পরিণত হয়েছে।

স্টাইলিস্ট হিরো আলু অর্জুন:-ইনি হলেন এমন একজন সাউথ ইন্ডিয়ান অভিনেতা যার কোনো সিনেমা এখন ফ্লপ হয় নি। ইনি প্রীতিটি সিনেমা হিট দিয়েছেন। আর আলু অর্জুনের সবচেয়ে বড় ট্যালেন্ট যার জন্য উনি সাউথের অত্যন্ত জনপ্রিয় হিরো সেটা হল উনি যেকোনো চরিত্রে অভিনয় করতে পারেন। উনি যে চরিত্রেই অভিনয় করুক না কেন সবেতেই উনি সেরা। সেইজন্য উনি সাউথের সিনেমাপ্রেমীদের মধ্যে একটা আলাদা জায়গা করে নিয়েছেন।

রজনীকান্ত:- সবার সেরা অভিনেতা রজনীকান্ত হলেন এমন একজন অভিনেতা যিনি নিজের অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন সকল দেশবাসী কে। উনি সারা দেশে পরিচিত। দেশের বড় বড় অভিনেতাদের নামের তালিকায় রজনীকান্ত থাকেন উপরের দিকে। উনি অসাধারণ এক্সএন সিনেমা করে সকলের মনে জায়গা করে নিয়েছেন। আপনারা অনেকেই এটা জেনে থাকবেন যে রজনীকান্ত কে উনার ভক্তরা শুধু সম্মান ও ভালোবাসা দেন না। উনাকে দেবতা রূপে পুজো করেন উনার ভক্তরা। এই মুহূর্তে ভারতের সবচেয়ে বেশি বাজেটের সিনেমা টি রয়েছে রজনীকান্তের নামে। সেটা হল রোবর্ট 2.0 আর সিনেমা টি হতে চলেছে সুপারহিট।

#অগ্নিপুত্র

Related Articles

Back to top button