একজন নয়, দুজন নয়! গোটা বিশ্বে ঐশ্বর্য রাই-এর মত হুবহু দেখতে পাঁচজন মহিলা, ছবি দেখে চমকে যাবেন আপনিও

ঐশ্বর্য রাই বচ্চনকে বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলাদের মধ্যে গণ্য করা হয়। ঐশ্বর্য তার সৌন্দর্য এবং অভিনয় প্রতিভার কারণে আজ বলিউডের সর্বাধিক জনপ্রিয় অভিনেত্রী।  তাঁর সৌন্দর্য ভারতের পাশাপাশি বিদেশেও আলোচিত। মনে করা হয়, ঐশ্বর্য এর মতো সুন্দর বা সুন্দরী পৃথিবীর আর কেউই । আপনি যদি ভাবেন যে আর কেউ ঐশ্বর্যর মতো কেউ হতে পারে না, তাহলে ভুল ভাবছেন৷  সারা বিশ্ব জুড়ে তার মত দেখতে অনেকেই৷

aamna-imran

আমনা ইমরান – সম্প্রতি ঐশ্বর্য এর মত দেখতে  নতুন একজনের নাম যুক্ত করা হয়েছে।  আমনা ইমরান নামের এই পাকিস্তানি মহিলার সাথে বচ্চন বধূর খুব মিল ।  আমনা ইমরান পাকিস্তানের একজন মেডিকেল প্রফেশনাল৷  সম্প্রতি তার ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে জোর চর্চা হয়েছে৷  একটি সাক্ষাত্কারে আমনা ইমরান তার ভারতীয় সংযোগ সম্পর্কে জানিয়েছেন।  তিনি বলেছিলেন, পাকিস্তানি হলেও তার -মা ভারতীয় ছিলেন। তিনি জানান,  আমার মা এবং তার বাবা-মা আফগানিস্তান।  আমি ইংরেজি, ফার্সি, পাঞ্জাবি এবং উর্দু বলতে পারি ”

mahlagha-jaberi

মহলাঘা জাবেরি – ইরানের মডেল মহলঘা জাবেরিকে ঐশ্বর্য রাই বচ্চনর মত দেখতে বলা হয়। ধূসর চোখ থেকে ঠোঁট পর্যন্ত  জাবেরির চেহারা রাইসুন্দরীর মত। মহলাঘা 2019 সালে ভারতে এসেছিলেন এবং একটি মন্দিরের বাইরে ছবি তোলেন এবং পোস্ট করেছিলেন।  সোশ্যাল মিডিয়ায় মহলঘা জাবেরির ফ্যান ফলোয়িং দুর্দান্ত।  ইনস্টাগ্রামে 3 মিলিয়নেরও বেশি মানুষ তাকে অনুসরণ করছেন

আমুজ অমৃতা – সোশ্যাল মিডিয়া তারকা আমুজ অমৃতার নামটি এমন এক সময় আলোচিত হয়েছিল যখন তাঁর চেহারাটি বচ্চনবধূর সঙ্গে তুলনা করা হয়েছিল।  আইকনিক ফিল্ম কান্দুকোন্দাইন কান্দুকনদাইন থেকে সুন্দরী রাই বচ্চনের একটি দৃশ্য পুনর্নির্মাণ করেন অমৃতা।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এবং অমৃতাও অনেক প্রশংসিত হয়েছিল।  অমৃতার চোখ এবং নিখুঁত ঠোঁটের কলাকৌশল সকলেই খুব পছন্দ করেছিলেন।

অধিক মূল্যে পেট্রোল কেনার হাত থেকে মুক্তি দিতে কেন্দ্র সরকার নিয়ে এসেছে নয়া জ্বালানি

মানসী নায়েক – মারাঠি অভিনেত্রী মানসী নায়েক, ইন্টারনেটে লোকেরা মানসিকে রাইসুন্দরীর মত দেখতে বলেছিলেন।  তাঁর দিকে তাকালে মনে হয় ইয়ং বিশ্বসুন্দরীকে দেখছেন। মানসী নায়েক যোধা আকবর চলচ্চিত্রটি থেকে রাইসুন্দরীর চরিত্রটির লুক  পুনঃনির্মাণ করেন৷ তাঁর টিক টক ভিডিওগুলিও খুব ভাইরাল হয়েছিল।

স্নেহা উল্লাল – সালমান খানের সঙ্গে  অভিনয় করে  স্নেহা উল্লাল সামনে আসেন৷   ২০০৫ সালে, যখন স্নেহা সালমান খানের ছবি লাকিতে অভিনয় করলেন , তখন  স্নেহা উল্লালকে প্রায় সকলেই তুলনা করেছিলেন ঐশ্বর্য রাইয়ের সাথে।