দেশের ছেলেদের ছেড়ে বিদেশিদের প্রেমে পাগল বলিউডের এই 5 অভিনেত্রী, বিয়ে করে আজ করছেন সুখে সংসার

বলিউড তারকা নিজেদের কাজের পাশাপাশি বেশিরভাগ সময় খবরের শিরোনামে থাকেন ব্যক্তিগত কারণে। এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা নিজেদের প্রেম এবং বিবাহিত জীবন নিয়ে বহুবার আলোচনা শিরোনামে এসেছেন। সম্পর্ক ভেঙে যাওয়া অথবা গড়ে ওঠা বলিউড ইন্ডাস্ট্রিতে নতুন কথা কিছু নয়। বিবাহের আগে গর্ভবতী হয়ে যাওয়া অথবা বিয়ের পর স্যারোগেসির মাধ্যমে বাবা-মা হওয়া, এটাও কোন নতুন কথা নয়।

এমনই কিছু অভিনেত্রী রয়েছেন যারা নিজেদের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন বিদেশীদের। অনেকে আবার বলিউড ছেড়ে বিদেশে পাড়ি দিয়েছেন চিরকালের জন্য। আজ এমনই পাঁচ জন নায়িকার কথা জানবো যারা বিবাহের পর বিদেশে পাড়ি দিয়েছেন এবং বিদেশেই ঘর সংসার করছেন।

Shriya Saran plays the role of a mother - Anandabazar

শ্রিয়া শরণ: দৃশম সিনেমার হাত ধরেই দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। ২০১৮ সালে রাজস্থানের রাশিয়ান টেনিস খেলোয়াড় আন্দ্রে কুসিফকে বিয়ে করেছেন তিনি। দীর্ঘদিন ডেট করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী।

স্বামীর জন্য নাম বদলে ফেললেন প্রীতি | Preity Zinta changes her name to Preity G Zinta on social media - Bengali Oneindia

প্রীতি জিন্টা: বলিউডের অন্যতম প্রবীণ অভিনেত্রী প্রীতি জিনতা একসময় বহু পুরুষের হার্টথ্রব ছিলেন। ২০১৬ সালে তিনি জিন গুডেনাফকে বিয়ে করেন। প্রীতি জিন্টা স্বামী আমেরিকান কোম্পানির একটি গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। বিয়ের পর থেকে প্রীতি জিনটা লস অ্যাঞ্জেলেসে বসবাস করেন।

Bharat: 'ভারত'-এ না প্রিয়াঙ্কা চোপড়ার, কারণটা নাকি নিক জোনাস | Indian Express Bangla

প্রিয়াঙ্কা চোপড়া: এই অভিনেত্রীর সঙ্গে আলাদা করে পরিচয় করার কিছু নেই। আমেরিকান গায়ক তথা অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন তিনি ২০১৮ সালে। দশ বছরের ছোট একজন পুরুষকে বিয়ে করার জন্য সোশ্যাল মিডিয়াতে উপহাসের শিকার হতে হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। বিয়ের পর তিনি হলিউডে অভিনয় করছেন এবং সম্প্রতি স্যারোগেসির মাধ্যমে তিনি একটি কন্যা সন্তানের মা হয়েছেন।

Radhika Apte: রাধিকা আপ্টের নগ্ন ভিডিও লিক! কী বলছেন নায়িকা - Radhika Apte opens up about her nude clip leak - Aaj Tak Bangla

রাধিকা আপ্তে: ২০১২ সালে লন্ডনের সঙ্গীতশিল্পী বেনেডিক্ট বিয়ে করেন তিনি। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রাধিকা। বিয়ের পর তিনি বিদেশ পাকাপাকিভাবে সেটেল হয়েছেন

Celina Jaitly to return to Bollywood after seven years
সেলিনা জেটলি: বর্তমানে পরিবারের সঙ্গে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন সেলিনা জেটলি। ২০১১ সালে পিটার হাগকে বিয়ে করেন তিনি। বিয়ের এক বছর পর জমজ পুত্র সন্তানের মা হন সেলিনা। পাঁচ বছর পর আরো একবার যমজ পুত্রের জন্ম দেন কিন্তু দুর্ভাগ্যবশত প্রিম্যাচিউর জন্মের কারণে একটি সন্তান মারা যায়।