ভুল ভুলাইয়া ২ এর অফার প্রত্যাখান করে এখন মাথা ঠুকছেন বলিউডের এই ৫ অভিনেত্রী

গত মাসে ‘ভুল ভুলাইয়া ২’ নামক সিনেমা মুক্তি পেয়েছে, যেটি বক্স অফিসে ১৭৮ কোটি টাকা আয় করেছে। এই সিনেমাতে কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনেত্রী টাবু ও কিয়ারা আদভানি উপস্থিত ছিলেন। ‘ভুল ভুলাইযয়া’ সিনেমার প্রথম অংশটিও মানুষ খুব পছন্দ করেছিলেন। আজ আমরা আপনাকে এমন ৫ জন অভিনেত্রী সম্পর্কে বলতে চলেছি, যাঁরা এই দুটি সিনেমাতে কাজ করতে অস্বীকার করেছিলেন, কিন্তু সিনেমার জনপ্রিয়তা দেখে তাঁরা এখন আফসোস করছেন। আসুন জেনে নেওয়া যাক সেই অভিনেত্রীদের সম্পর্কে।

Aishwarya Rai Bachchan: ED grills Aishwarya Rai Bachchan for six hours in Panama Papers leak case; agitated Jaya Bachchan 'curses' BJP in Rajya Sabha - The Economic Times

ঐশ্বর্য রাই বচ্চন : ঐশ্বর্য রাই বচ্চন প্রথম ‘ভুল ভুলাইয়া’ সিনেমাতে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন, কিন্তু তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন। সিনেমাতে ভূতের চরিত্রে অভিনয় করবেন না বলে জানান এই অভিনেত্রী। এই কারণে পরবর্তীতে বিদ্যা বালানকে এই প্রস্তাব দেওয়া হয়।

Happy Birthday Rani Mukerji: Some lesser-known facts about 'Hichki' actress | People News | Zee News

রানী মুখার্জি: রানী মুখার্জিকে দ্বিতীয় নম্বরে ‘ভুল ভুলাইয়া’ অফার করা হয়েছিল, কিন্তু অভিনেত্রী এতে কাজ করতে রাজি হননি। আসলে, সেই দিনগুলিতে রানী তাঁর কিছু কাজ নিয়ে খুব ব্যস্ত ছিলেন, তাই তিনি সিনেমাটির শুটিং করতে পারেননি।

Here's how Katrina Kaif reacted when an Instagram influencer took a dig at her cooking skills | Hindi Movie News - Times of India
ক্যাটরিনা কাইফ: ‘ভুল ভুলাইয়া’ পার্ট ওয়ানে ক্যাটরিনা কাইফের কাছেও পৌঁছেছিলেন নির্মাতারা, যেখানে তাঁকে রাধা চরিত্রে অভিনয় করতে বলা হয়েছিল, কিন্তু ক্যাটরিনা পার্শ্ব চরিত্রে অভিনয় করতে অস্বীকার করেন এবং প্রস্তাব প্রত্যাখ্যান করেন। পরে তাঁর জায়গায় এই চরিত্রে অভিনয় করেন আমিশা প্যাটেল। তাঁর চরিত্রটি মানুষ খুব পছন্দ করেছিলেন।

Shraddha Kapoor: I don't think talk about my personal life takes away the focus from my work - Hindustan Times
শ্রদ্ধা কাপুর: শ্রদ্ধা কাপুরকে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাতে প্রস্তাব দেওয়া হয়েছিল, যেখানে তিনি প্রধান ভূমিকা পেয়েছিলেন, কিন্তু তিনি অন্য একটি সিনেমাতে ব্যস্ত ছিলেন, তাই তিনি এতে কাজ করতে অস্বীকার করেছিলেন। শ্রদ্ধার পরে, কিয়ারাকে এই সিনেমাতে প্রধান অভিনেত্রীর চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল এবং তিনি এতে কাজও করেছিলেন।

সারা আলি খান: সারা আলি খান আজ প্রতিটি প্রযোজকের প্রথম পছন্দ। এমন পরিস্থিতিতে, নির্মাতারা তাঁকে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু সারা তখন বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নং ১’ সিনেমার শুটিং করছিলেন। এমন পরিস্থিতিতে, এত বড় সিনেমা তাঁর হাত থেকে বেরিয়ে যায়।