প্রেমে মিলেছিল বড় ছ্যাকা! তারপর আর বিয়ে করেন নি বলিউডের এই পাঁচ অভিনেত্রী

সম্পর্কের সমীকরণ আমরা যতটা সহজ ভাবি, ঠিক ততটাই সহজ হয় না ঝাঁ-চকচকে বলিউড অভিনেতা অভিনেত্রীদের জীবনে। ছোট ছোট ঘটনা বড় করে দেখানো হয় সংবাদ মাধ্যমে। স্বাভাবিকভাবেই এর প্রভাব পড়ে অভিনেতা-অভিনেত্রীদের জীবনে। ব্রেকআপ, ডিপ্রেশন, নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়া এখন খুব সাধারন ব্যাপার সকলের জন্য। কিন্তু কিছু কিছু মানুষ রয়েছেন যারা প্রেমের বিচ্ছেদ মেনে নিতে পারেননি। এতটাই ভেঙে পড়েছিলেন যে, নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়ার কথা অথবা বিয়ের কথা কখনো ভাবতে পারেননি।

I couldn't become a man's tag' and 4 more statements that prove Parveen Babi knew how to rise from a failed relationship like a boss! | India.com

পরবিন ববি: জনপ্রিয় এই অভিনেত্রী ছিলেন বলিউডের অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রী। মহেশ ভাট, কবির বেদি এবং ড্যানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। পরপর সম্পর্কে বিচ্ছেদে হওয়ায় ভীষণভাবে ডিপ্রেশনে চলে গিয়েছিলেন অভিনেত্রী। ১৯৭০ সালে পরবিন ববির সঙ্গে মহেশ ভাটের নাম যুক্ত হওয়ার পর মহেশ ভাট তাঁর প্রথম স্ত্রীর থেকে আলাদা হয়েছিলেন কিন্তু ১৮৭৬ সালে সোনি রাজদানকে বিয়ে করেন তিনি।

When Nagarjuna Spoke About His Rumoured Girlfriend Tabu: "When You Mention Her Name, My Face Lights Up"

টাবু: এই জনপ্রিয় অভিনেত্রী জীবনের ৫০ বছর পেরিয়ে গেলেও এখনো কাউকে বিয়ে করেননি। সুপারস্টার নাগার্জুনের সঙ্গে একবার সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। কিন্তু সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর টাবু সারাজীবন অবিবাহিত থাকার সিদ্ধান্ত গ্রহণ করেন।

When Asha Parekh Opened Up On Not Marrying Nazir Hussain: “Could Never Consider Breaking Up His Family & Traumatising His Children”
আশা পারেখ: যে বছরের পর বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছিলেন, যিনি বহু পুরুষের স্বপ্নের নায়িকা ছিলেন, সেই আশা পারেখও চিরতরে ভাঙ্গা হৃদয় নিয়ে একা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। চলচ্চিত্র নির্মাতা নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্কে পরিণতি না পাওয়ার কারণে তিনি সারাজীবন অবিবাহিত থাকার সিদ্ধান্ত নেন।

On Her Birthday Know Some Shocking Facts About Shamita Shetty- Inext Live

শামিতা শেট্টি: জনপ্রিয় অভিনেত্রী শামিতা শেট্টি হলেন শিল্পা শেট্টির বোন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনি মনোজ বাজপাইয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন।কিন্তু মনোজ বাজপাই আগে থেকে বিবাহিত ছিলেন তাই এই সম্পর্ক পরিণতি পায়নি এবং শামিতা এখনো অবিবাহিত।

Amitabh-Rekha's untold love story: 10 lesser-known things about their relationship - Movies News

রেখা: এই তালিকায় যে নামটি না থাকলেই নয়, সেই নামটি হল রেখা। একাধিক সম্পর্কে জড়িয়ে পড়ার পরেও তিনি মনের মত কোন মানুষ পাননি। অমিতাভ বচ্চনের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে পড়লেও অমিতাভ বচ্চন বিবাহিত হওয়ার কারণে রেখাকে মেনে নিতে পারেননি। আজও রেখা মাথায় সিঁদুর পড়লেও তিনি অবিবাহিত।