আলিয়া ভাটের মত এই ৫ বলি নায়িকাও বিয়ের কিছুদিন পরেই হয়ে পড়েন অন্তঃসত্ত্বা

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর কাপুর বিয়ে করেছেন গত মাসে। ধুমধাম করে বিবাহ করার পর নিজেদের কাজে ফিরে গেছেন তারা। তবে এর মধ্যেই আরেকটি খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ঝড়ের বেগে, সেটি হল শীঘ্রই বাবা মা হতে চলেছেন এই দম্পতি। সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের মাধ্যমে জানানো হয় আলিয়া ভাটের গর্ভধারণের কথা। এত বড় একটি ঘোষণা শোনার পর থেকেই আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে অভিনন্দন এবং শুভেচ্ছা বার্তা দিতে শুরু করেছেন আপামর জনতা।

Ranbir Kapoor-Alia Bhat took four pheras instead of seven, here's why

খবর শুনে বোঝা যায় আনুমানিক কয়েক মাস পরেই সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। তবে আলিয়া ভাট এমন প্রথম কোন অভিনেত্রী নন যিনি বিয়ের এক বছরের মধ্যে গর্ভবতী হয়েছেন, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এমন অনেক অভিনেত্রীর রয়েছেন যারা বিয়ের কয়েক মাসের মাথায় সন্তানের জন্ম দিয়েছেন। চলুন জেনে নেওয়া যাক সেই সুন্দরীদের কথা যারা বিয়ের পর পর মা হয়েছেন।

Dia Mirza opens up on her near-death experience, says, 'it was a tough time' - Times of India

দিয়া মির্জা: বলিউড অভিনেত্রী দিয়া মির্জা একজন বিশ্বসুন্দরী হওয়ার পাশাপাশি একজন অসাধারণ অভিনেত্রী। বিবাহের কয়েকদিন পরেই গর্ভবতী হওয়ার ঘোষণা করেছিলেন তিনি। গর্ভাবস্থায় নানান জটিলতা হওয়া সত্ত্বেও অবশেষে তিনি একটি সুন্দর পুত্রসন্তানকে জন্ম দিয়েছিলেন। শিল্পপতি বৈভব রেখে বিয়ে করেছিলেন দিয়া মির্জা এবং বিয়ের চার মাস পর তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন। মনে করা হয় গর্ভাবস্থায় চলাকালীন দিয়া মির্জাকে বিয়ে করেছিলেন বৈভব।

Amrita Arora,Amrita Arora Wallpapers,Amrita Arora Pictures

অমৃতা আরোরা: এই তালিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী অমৃতা আরোরার নাম। বিখ্যাত অভিনেত্রী মালাইকা আরোরার বোন অমৃতা শাকিল লাদাকের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন। বিয়ের কয়েক মাস পরেই গর্ভধারণের খবর সামনে উঠে আসে অভিনেত্রীর। ২০০৯ সালে বিবাহের মাত্র কয়েক মাস পরে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন যার ফলে মনে করা হয় বিয়ের আগে তিনি গর্ভাবস্থা অবস্থায় ছিলেন।

Neha Dhupia and Angad Bedi welcome baby boy: 'Mehr is ready to pass on the baby title to the new arrival' - Hindustan Times

নেহা ধূপিয়া: বিখ্যাত অভিনেত্রী নেহা ধুপিয়া বেশ কয়েকটি বিখ্যাত চলচ্চিত্রে অভিনয় করার পাশাপাশি অনেক রিয়ালিটি টেলিভিশন শো তে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। অভিনেত্রী নেহা ধুপিয়া দীর্ঘদিনের প্রেমিক অঙ্গদ বেদির সঙ্গে বিবাহ সম্পন্ন করেছিলেন ২০১৮ সালে। বিয়ের আগেই তিনি গর্ভবতী হয়েছিলেন এবং সে কথা নিজেই স্বীকার করেছিলেন অভিনেত্রী। বিয়ের কয়েক মাস পরেই একটি ছোট্ট কন্যা সন্তানকে জন্ম দিয়েছিলেন নেহা ধুপিয়া।

Hardik Pandya's wife Natasa Stankovic pregnant for the second time? Here's the truth | Masala News – India TV

নাতাশা স্ট্যানকোভিচ: ডিজে বালা বাবু গানা বাজাদো, বিখ্যাত এই গানের তালে তালে নাচ করে বিখ্যাত হয়েছিলেন নাতাশা। ক্রিকেটার হার্দিক পান্ডেকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের আগেই গর্ভাবস্থার কথা সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী এবং তাই প্রত্যেকদিন নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতে। বিবাহের মাত্র কয়েক মাস পরেই তিনি পুত্র সন্তানকে জন্ম দিয়েছিলেন।

Relationships are overrated: Konkona Sen Sharma

কঙ্কনা সেন শর্মা: ২০১০ সালে বিবাহ সম্পন্ন করেন অপর্ণা সেনের কন্যা কঙ্কনা সেন শর্মা। বিবাহের আগেই গর্ভাবস্থার কথা সকলকে জানিয়েছিলেন তিনি এবং বিয়ের মাত্র কয়েক মাসের মধ্যেই একমাত্র সন্তানকে জন্ম দেন কঙ্গনা। যদিও বিবাহের কিছু মাসের মধ্যেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রীর।