পারবে কী দর্শকদের প্রত্যাশা পূরণ করতে! এই ৩ টি সিনেমা সাথে সরাসরি সংঘর্ষ বাঁধবে ‘KGF 2’ এর

নববর্ষের প্রাক্কালে মুক্তি পেতে চলেছে কেজিএফ চ্যাপটার টু। এই বছরের সবথেকে বড় চলচ্চিত্রের মধ্যে অন্যতম হতে চলেছে এই চলচ্চিত্র। প্রথম সিনেমাটির ব্যাপক সাফল্যের পর এবার ভক্তরা অপেক্ষা করে রয়েছে দ্বিতীয় সিনেমার জন্য। সকলেই আশাবাদী বাহুবলি দ্বিতীয় পর্যায়ের মত কেজিএফ চ্যাপটার টু ইতিহাস তৈরি করবে নতুন করে। এখন থেকেই এই সিনেমাটির অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে প্রেক্ষাপটে। কিন্তু এই সিনেমাটি মুক্তি পাওয়ার সাথে সাথে কয়েকটি সিনেমা এমন রয়েছে যার সঙ্গে এই সিনেমাটি সংঘর্ষ হবে।

ইতিমধ্যেই প্রেক্ষাপটে এমন বেশ কিছু দিন আমার হয়েছে যা বক্সঅফিসে কোটি কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। ইতিমধ্যেই এই সিনেমা যদি মুক্তি পায় তাহলে বেশ কয়েকটি সিনেমায় এমন রয়েছে যাদের আয় কিছুটা হলেও কমে যেতে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন চলচ্চিত্র আগামী দিনে ধাক্কা খেতে চলেছে।

কাশ্মীর ফাইলস: কাশ্মীরি পণ্ডিতদের যেভাবে অত্যাচার করা হতো, সেই কাহিনীকে তুলে ধরা হয়েছে এই সিনেমার মাধ্যমে। ইতিমধ্যেই এই সিনেমা ২৫০ কোটি টাকা সংগ্রহ করেছে বক্স অফিসে। ১১ মার্চ পর্যন্ত এই সিনেমাটি সঙ্গে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মত কোন সিনেমা ছিল না। গাঙ্গুবাঈ কাঠিয়া বাড়ি, রাধেশ্যাম এবং বচ্চন পান্ডে মুক্তি পেলেও এই সিনেমার উপর কোন ভাবে প্রভাব পড়েনি। তবে কেজিএফ চ্যাপটার 2 মুক্তি পেলে কাশ্মীর ফাইলসের আয় কিছুটা হলেও কমে যেতে পারে বলে মনে করা হচ্ছে।

আর আর আর: এস এস রাজামৌলি পরিচালিত আর আর আর ইতিমধ্যেই প্রবেশ করেছে ১০০০ কোটি টাকার ক্লাবে। প্রথম সপ্তাহেই বিশ্বব্যাপী সিনেমা সংগ্রহ করেছে ৭০৯ কোটি টাকা। এতদিন মসৃণ ভাবে টাকা আয় হলেও এবার নতুন সিনেমা আসলে কিছুটা হলেও এই সিনেমার আয় ধাক্কা খাবে বলে মনে করা হচ্ছে।

বিস্ট: কেজিএফ চ্যাপটার টু এর পাশাপাশি আসতে চলেছে বিজয় রায় অভিনীত সিনেমা বিস্ট। মুক্তি না পেলেও এখনো পর্যন্ত এই সিনেমার বুকিং শুরু হয়ে গেছে সর্বত্র। ভারতে অগ্রিম বুকিং এর সম্পূর্ণ পরিসংখ্যান না জানা গেলেও মার্কিন যুক্তরাষ্ট্রের মুক্তির আগেই বিজয়ের এই সিনেমা সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হিসেবে নির্বাচিত করা হয়েছে। স্বাভাবিকভাবেই কেজিএফ চ্যাপটার 2 এবং বিস্ট
হাড্ডাহাড্ডি প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলেই মনে করা হচ্ছে।