কোন গান ছাড়ায় বক্সঅফিসে সুপার ডুপার হিট হয়েছে এই ৫ টি সিনেমা, হিন্দি ভাষাতেও রয়েছে ডাবিং

গান ছাড়া কোন সিনেমা সুপারহিট হয় না। এমনও অনেক সিনেমা আমরা জানি যে সমস্ত সিনেমার গান সুপারহিট বলে নির্বাচিত হয়েছিল এবং আজও সেই সমস্ত গান একইভাবে মানুষের মনিকোঠায় জায়গা করে রেখেছে। কিন্তু এমন কিছু সিনেমা রয়েছে, যে সমস্ত সিনেমা সুপার হিট হয়েছে কোন গান ছাড়া। চলুন একনজরে চোখ বুলিয়ে নেয়া যাক সেই সমস্ত সিনেমার দিকে।

thupoarivalan: বিশাল এবং প্রসন্ন অভিনীত সিনেমাটি মুক্তি পায় ২০১৭ সালে। এই সিনেমাটি একটি অ্যাকশন থ্রিলার সিনেমা ছিল। সিনেমাটি একজন গোয়েন্দাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছিল এবং গোয়েন্দা তদন্ত চলাকালীন পুলিশ তাকে সাহায্য করে। সিনেমাটিতে কোন গান ছিল না।

unnai pol oruvan: কমল হাসান এবং মোহনলাল অভিনীত এই সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। ছবিটি পরিচালনা করেছিলেন চক্রি টোলেটি। সিনেমাটি নাসিরুদ্দিন শাহ এবং অনুপম খের অভিনীত হিন্দি সিনেমা, দ্য ওয়েডনেজ ডে সিনেমার রিমেক। সিনেমাটি পরবর্তীকালে মালায়লাম ভাষায় ডাব করা হয় এবং আরো একবার মুক্তি পায় সিনেমাটি। এই সিনেমাতে কোন গান ছিল না।

সুপার ডিলাক্স: এই চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। সিনেমাকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি, সামান্তা প্রভু, ফাহাদ ফাজিল, রাম্যা কৃষ্ণান এবং মাইস্ক্রিন। সিনেমাটিতে কোন গান ছিল না কিন্তু সিনেমাটি ব্লকবাস্টার সুপারহিট সিনেমা ছিল।

পায়ানাম: নাগার্জুন এবং প্রকাশ রাজ অভিনীত এই সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১১ সালে। রাধামোহন পরিচালিত এই সিনেমাটি একটি ফ্লাইট হাইজ্যাকের ঘটনার ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল। তামিল এবং তেলেগু ভাষায় একসাথে করা হয়েছিল এই সিনেমাটি, এবং বক্সঅফিসে সুপারহিট হিসেবে গণ্য করা হয় এই সিনেমাটিকে। এই সিনেমাটি কোন গান রাখা হয়নি।

কাইথি: লোকেশ কানারাজ পরিচালিত এই সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন কার্তি। সিনেমাটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল। সিনেমাটি দুর্দান্তভাবে সফলতা অর্জন করেছিল কিন্তু এই সিনেমাতেও একটিও গান ছিল না।