চলতি সপ্তাহে OTT প্লাটফর্মে রিলিজ হতে চলেছে একাধিক ফিল্ম সহ একগুচ্ছ সিরিজ, দেখুন সম্পূর্ণ তালিকা

এই দিনগুলিতে ওটিটি প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা দ্রুত বাড়ছে, কারণ প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের চেয়ে ভালো বিষয়বস্তু, আজকাল মানুষ ঘরে বসেই দেখতে পাচ্ছেন। লোকেরা এখন টিভি এবং সিনেমার চেয়েও বেশি ওটিটি বা ডিজিটাল প্ল্যাটফর্মে সময় কাটাতে পছন্দ করছেন। আপনিও যদি ওটিটিতে উপস্থিত ভালো কন্টেন্ট দেখতে পছন্দ করেন, তাহলে আমরা আপনাকে এই সপ্তাহে ওটিটিতে মুক্তি পাওয়া সিরিজ এবং চলচ্চিত্রগুলি সম্পর্কে বলতে চলেছি, যা আপনি ঘরে বসেই দেখতে পারবেন।

OTT web show: Ashikana is a sensational love to stream on Disney + Hotstar | News Cinema

রোমান্স এবং রোমাঞ্চে ভরা ওয়েব সিরিজ ‘আশিকানা’ এই সপ্তাহে ৬ই জুন ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। এই সিরিজে প্রধান চরিত্রে দেখা যাবে জেইন ইবাদ খান ও খুশি দুবেকে। বিশেষ বিষয় হচ্ছে, প্রতিদিনই সিরিজের নতুন নতুন এপিসোড প্রকাশিত হবে, যেগুলো পরিচালনা করছেন গুল খান। মার্ভেল স্টুডিওর বহুল প্রতীক্ষিত সিরিজ ‘মিস মার্ভেল’ এই সপ্তাহে মুক্তি পেতে চলেছে। সিনেমাটি ডিজনি প্লাস হটস্টারে ৮ই জুন থেকে স্ট্রিম করা হবে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে, এই সিরিজটি ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ভাষায় মুক্তি পাবে।

Ardh OTT Release Date, Star Cast, Trailer, Makers, Songs, Plot & More - JanBharat Times

বলিউড অভিনেতা রাজপাল যাদব এবং টিভি অভিনেত্রী রুবিনা দিলাইক অভিনীত সিনেমা ‘অর্ধ’ এই সপ্তাহে ডিজিটাল মুক্তির জন্য প্রস্তুত। সিনেমাটি ১০ই ​​জুন থেকে জি৫ নামক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে। এই সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে একটি ভিন্ন উত্তেজনা দেখা গেছে, কারণ প্রথমবারের মতো মানুষ রাজপাল যাদবকে একজন ট্রান্সজেন্ডারের ভূমিকায় দেখতে পাবেন। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার উইঙ্গেটও অনেক দিন লাইমলাইটে ছিলেন না। আজকাল তিনি তাঁর বহুল প্রতীক্ষিত ‘কোড এম’ নামক সিরিজের দ্বিতীয় সিজনের কারণে আবারও লাইমলাইটে এসেছেন।

Petition · It's "Broken News" and not "Breaking News"!Get the loudmouths out of our news · Change.org
তাঁর ওয়েব সিরিজটি এই সপ্তাহে ৯ই জুন ভুটে স্ট্রিম করা হবে। সিরিজের এই সিজনেও অভিনেত্রীকে ইউনিফর্ম পরে মিশন শেষ করতে দেখা যাবে। প্রথম সিজন থেকেই মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের জন্য। এবার অভিনেত্রী সোনালি বেন্দ্রেও ডিজিটাল ডেবিউ করতে চলেছেন। তিনি জি৫এর ওয়েব সিরিজ ‘ব্রোকেন নিউজ’ দিয়ে ওটিটি জগতে প্রবেশ করবেন। এই সিরিজটি ১০ই জুন থেকে স্ট্রিম করা হবে। আপনাকে জানিয়ে রাখি যে, অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে এই সিরিজে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে।