Skip to content

বলিউডের এই ৫ অভিনেত্রী যারা আন্ডারওয়ার্ল্ড ডনের সাথে মজেছিলেন রোমান্সে,তালিকায় রয়েছে

আপনারা নিশ্চয়ই শুনেছেন ভালোবাসার কোনো সীমারেখা নেই, ভালোবাসায় ছোট বড়, ভালো মন্দ, উঁচু নিচু কেউ দেখতে পারে না। ভালোবাসা শুধুই ভালোবাসা। প্রেমের কোনো বয়স নেই। আজ আমরা আপনাকে এমন কিছু অভিনেত্রীর কথা বলতে চলেছি, যাঁরা তাঁদের বাস্তব জীবনে আন্ডারওয়ার্ল্ড ডনের সাথে সম্পর্কে ছিলেন এবং এই সুন্দরীরা আন্ডারওয়ার্ল্ড ডনের সাথে প্রেমের করার কারণে আলোচনার বিষয় হয়ে ওঠেন। অভিনেত্রীরা নিজেই তাঁদের সম্পর্কে খোলাখুলি জানিয়েছেন। আসুন জেনে নেওয়া যাক এই সম্পর্কে।

 

মন্দাকিনী “রাম তেরি গঙ্গা ম্যালি হো গয়ি” সিনেমাতে একটি খুব ভালো চরিত্রে অভিনয় করেছিলেন এবং এই সিনেমার পরে মানুষ তাঁকে জানতে শুরু করেন। সিনেমার পাশাপাশি দাউদ ইব্রাহিম নামক আন্ডারওয়ার্ল্ড ডনের সাথে তাঁর সম্পর্ক থাকার কারণে তিনি আলোচনার বিষয় হয়ে ওঠেন।

৭০ এবং ৮০এর দশকের অভিনেত্রী সোনা মাস্তানা মির্জা অনেক হিন্দি সিনেমাতে কাজ করেছেন। হাজি মাস্তানের সঙ্গে সম্পর্কের কারণে শিরোনামে থাকতেন সোনা। ২০১০ সালে “ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই” নামে একটি চলচ্চিত্র মুক্তি পায়, যেখানে হাজি মাস্তানের জীবন কাহিনী তুলে ধরা হয়েছে এবং এই দুজনের প্রেমকাহিনী নিয়েও আলোচনা করা হয়েছে।

হিনা কাউসারকে অনেক সিনেমাতে দেখা গেছে। তিনি সুপরিচিত পরিচালক আসিফের মেয়ে। ১৯৯১ সালে হিনা প্রতিটি সংবাদপত্রের শিরোনামে উপস্থিত হয়েছিলেন, কারণ তিনি ভারতের গ্যাংস্টার ইকবাল মির্চিকে বিয়ে করেছিলেন এবং তারপরে তিনি তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার ছেড়ে যুক্তরাজ্যে স্থায়ী হন। বর্তমান সময়ে তিনি যুক্তরাজ্যে থাকেন, কিন্তু ইকবাল তাঁর সাথে নেই, কারণ ইকবাল ২০১৩ সালে মারা যান।

মনিকা বেদি একজন খুব ভালো অভিনেত্রী এবং বর্তমান সময়েও তিনি খুব বিখ্যাত। তিনি যখন আন্ডারওয়ার্ল্ড ডন আবু সালেমের সাথে সম্পর্কে ছিলেন, তখন তিনি বেশি চর্চায় ছিলেন। অনেক রিপোর্টে বলা হয় যে, তিনি আবু সালেমকে বিয়ে করেন এবং তিনি ইসলাম গ্রহণ করেন।

মমতা কুলকার্নিও খুব বিখ্যাত অভিনেত্রী ছিলেন। রিপোর্ট অনুযায়ী , দাউদ ইব্রাহিমের গ্যাংয়ের ডন ছোট রাজনের সাথে তাঁর সম্পর্ক ছিল, কিন্তু ছোট রাজন ভারত ছেড়ে চলে গেলে তাঁদের সম্পর্কের ইতি ঘটে এবং এরপর মমতা, গ্যাং মাফিয়া ভিকি গোস্বামীকে বিয়ে করেন।