ক্যাটরিনা থেকে প্রিয়াঙ্কা, বলিউডের এই অভিনেত্রীরা দক্ষিণ সিনেমায় চূড়ান্ত ফ্লপ

বর্তমানে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি এবং বলিউড ইন্ডাস্ট্রি মধ্যে যতই ঠান্ডা লড়াই হোক না কেন আস্তে আস্তে কিন্তু দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমাতে অভিনয় করছেন বলিউড তারকারা এবং বলিউডে অভিনয় করার জন্য এগিয়ে আসেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা। শ্রীদেবী থেকে সামান্থা, সকলেই বলিউডে অভিনয় করে খ্যাতি শিরোনামে পৌঁছে গেছেন। তবে আপনাদের হয়তো জানা নেই কিছু-কিছু বলিউড অভিনেত্রী এমন রয়েছেন যারা দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে গিয়েছিলেন কিন্তু ভাগ্য সহায় হয়নি তাদের। চলুন জেনে নেওয়া যাক এই তালিকায় রয়েছে কোন কোন অভিনেত্রীর নাম।

EXCLUSIVE: Pregnant Katrina Kaif Trying to Cope up With Mood Swings And Shoot Schedules, Too Soon For Family to Announce!

ক্যাটরিনা কাইফ: ২০০৪ সালে মল্লিস্বরী সিনেমার মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমার পর তিনি আরও বেশ কয়েকটি তেলেগু সিনেমা যেমন আল্লারি পিদোগু, মালায়লাম সিনেমা বলরাম বনাম খারাদাস, সিনেমাতে অভিনয় করেছিলেন কিন্তু সেইভাবে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জাদু দেখাতে পারেননি ক্যাটরিনা কাইফ।

Bipasha Basu Reveals How She Smartly Handled a Producer Who Tried to Act Smart With Her | India.com

বিপাশা বসু: মহেশ বাবু, ইজারা এবং বিপাশা বসু অভিনয় করেছিলেন টাক্কারি ঢং, সিনেমাতে। এত বড় বড় স্টার্কাস্ট থাকা সত্ত্বেও এই সিনেমাটি ফ্লপ একটি সিনেমা হিসেবে প্রমাণিত হয়েছিল এবং এই সিনেমার পর থেকে বিপাশা বসু বলিউড ছাড়া অন্য কোন ইন্ডাস্ট্রিতে অভিনয় করেননি।

Twinkle Khanna's first tweet after controversial Kashmir Files joke, writes 'spirit needs a sense of wonder' | Entertainment News,The Indian Express

টুইংকেল খান্না: বলিউডে যে সমস্ত সিনেমাতে অভিনয় করেছেন এই অভিনেত্রী তার বেশিরভাগ ফ্লপ সিনেমা হিসেবে প্রমাণিত হয়েছিল। বলিউডের অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করার পর তিনি দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। দুগ্যবতি ভেঙ্কটেশের সঙ্গে সিনু সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। এই সিনেমাটি হিট হওয়া সত্ত্বেও তিনি আর কোন সিনেমাতে অভিনয় করেননি অজানা কারণে।

Amrita Rao rejected YRF offer to be their in-house heroine and the reason will surprise you! | People News | Zee News
অমৃতা রাও: অভিনেত্রী তেলেগু ইন্ডাস্ট্রির অন্যতম সিনেমা অখীদি, সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। এই সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। সিনেমাটি ফ্লপ হওয়ার পর অমৃতা রাও দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নেন।

Manisha Koirala mulls over Nepal's future, faces Twitter flak- The New Indian Express

মনীষা কৈরালা: মহেশ ভাট পরিচালিত অপরাধী সিনেমার অভিনেতা নাগার্জুন এবং রম্য কৃষ্ণের বিপরীতে অভিনয় করেছিলেন মনীষা কৈরালা। সিনেমাটি সেইভাবে হিট হতে পারেনি এবং মনীষা কৈরালা আর কোনদিন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করেননি।

Bollywood News | Ayesha Takia Birtdhay: From Dor to Wanted, 5 Entertaining Movies of the Actress | 🎥 LatestLY

আয়েশা টাকিয়া: নাগার্জুন, সনু সুদ এবং অনুষ্কা শেট্টির সঙ্গে দাকাতি সিনেমাতে অভিনয় করেছিলেন আয়েশা টাকিয়া। সিনেমাটিক মিশ্র সারা পেয়েছিল জনগণের কাছ থেকে। কিন্তু এই সিনেমার পর থেকে আয়েশা টাকিয়া সেইভাবে দক্ষিণ ইন্ড্রাস্ট্রিতে সাথে অভিনয় করেননি।

Shamita Shetty Weight Loss Diet: From colitis to 'weird' weight loss diets, actor Shamita Shetty opens up on her health and fitness journey

শামিতা শেটি: তেলেগু ইন্ডাস্ট্রিতে ২০০২ সালে রাজাজিয়াম চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। কিন্তু এই সিনেমাটি বক্স অফিসে ফ্লপ হওয়ার পর অভিনেত্রী আর অন্য কোন সিনেমাতে অভিনয় করেননি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে।