ছেলেদের মন ভাঙতে পারদর্শী এই বলি নায়িকারা, তালিকাতে রয়েছে মাধুরী থেকে আলিয়ার নাম

সুন্দরী নারী হবে না আর কারোর মন ভাঙবে না তা কি কখনো হয়। বিশেষত তাঁরা যদি হন বলিউড তারকা। আজ আমরা কথা বলবো কিছু বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি তারকাদের কথা যারা একজন দুজন নয় একাধিক পুরুষদের মন ভেঙে দিয়েছেন। তাদের প্রেমে এতটাই পাগল ছিলেন পুরুষরা, যে মন ভেঙে যাওয়ার পরে অনেকেই বিবাহ করেননি অথবা অন্য কারোর প্রেমে পড়েননি। চলুন দেখে নেওয়া যাক এই তালিকায় রয়েছে কোন কোন সুন্দরীদের নাম।

সুস্মিতা সেন: বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের নাম এই তালিকায় সর্বাগ্রে উঠে আসবে। বর্তমানে তিনি লিভ ইন রেলেশনশিপে রয়েছেন রহমান শালের সঙ্গে। বিগত তিন বছর ধরে একে অপরের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। মাঝে যদিও গুজব রটেছিল, রহমান এবং সুস্মিতা সেনের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে কিন্তু সেই সমস্ত গুজব যে একেবারে মিথ্যা তা নিজের মুখে স্বীকার করেছেন সুস্মিতা সেন। তবে এই সম্পর্কে জড়িয়ে পড়ার আগে প্রায় ১০ জন ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা সেন। সেই তালিকায় রয়েছেন বিক্রম ভাট থেকে আরম্ভ করে রন্দীপ হুদা সকলেই।

ঐশ্বর্য রাই বচ্চন: এই তারকার কথা আলাদা করে বলার কিছু নেই।আমরা সকলেই জানি সালমান খানের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন তিনি। সালমান খানের সঙ্গে ব্রেকআপ করার পর বিবেক ওবেরয় সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে যান ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু সবশেষে তিনি বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করেন অভিষেক বচ্চনকে।

জাহ্নবী কাপুর: ধারাক সিনেমা দিয়ে বলিউডে অভিষেক করেছিলেন তিনি। ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। প্রথম সিনেমার সহ-অভিনেতা ঈশান খাট্টারের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন জাহ্নবী কাপুর এমনটাই দাবি করা হচ্ছিল। যদিও সম্প্রতি জানা গেছে এই সম্পর্কের কথা বনি কাপুর জানতে পারেন এবং তিনি এই সম্পর্ক মেনে নিতে নারাজ ছিলেন তাই জাহ্নবী ঈশানের সঙ্গে ব্রেকআপ করে দেন।

আলিয়া ভাট: বর্তমানে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে রয়েছেন তিনি। চলতি বছরেই বিয়ে হওয়ার কথা এই জুটির। তবে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার আগে তিনি প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন সিদ্ধার্থ মালোত্রার সঙ্গে। তবে সেই সম্পর্ক কয়েক মাসের মধ্যে ভেঙে যায় এবং আলিয়া ভাট নতুন করে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে পড়েন রণবীর কাপুরের সঙ্গে।

বিপাশা বসু: বলিউড অভিনেত্রী বিপাশা বসু ও নিজের ব্যক্তিগত জীবনে একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। তবে অভিনেতা জন আব্রাহামের সঙ্গে বিয়ে করার পর তিনি খবরের শিরোনামে উঠে আসেন। দীর্ঘদিন সম্পর্কে থাকার পরেও মতপার্থক্যের কারণে তাদের দুজনের ব্রেকআপ হয়ে যায় এবং বিপাশা বসু বিয়ে করেন করন সিং গ্রোভারের সঙ্গে। যদিও জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়ে থাকার আগে তিনি প্রেম করেছিলেন ডিনো মারিয়ার সঙ্গে।

ক্যাটরিনা কাইফ: সম্প্রতি তিনি বিয়ে করলেন ভিকি কৌশলকে। ক্যাটরিনা কাইফের বিয়ে নিঃসন্দেহে গত বছরের একটি বড় ঘটনা। তবে সিদ্ধার্থ মালহোত্রা সঙ্গে এবং রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছেন ক্যাটরিনা কাইফ। সালমান খানের খুব ভালো বন্ধু হলেও অনেকে মনে করেন তাদের দুজনের মধ্যে কোন প্রেমের সম্পর্ক ছিল।

মাধুরী দীক্ষিত: বিখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নাম ওই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে। একসময় বলিউডে মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তের সম্পর্কের কথা বলেই জানতেন। কিন্তু সঞ্জয় দত্ত যখন বেআইনি অস্ত্র রাখার অপরাধে গ্রেফতার হলেন তখন মাধুরী দীক্ষিত সমস্ত সম্পর্ক ত্যাগ করে দেন।