রয়েছে শাহরুখ থেকে সানির নাম, এই বলিউড তারকারা করেন ১০ কোটি টাকায় বুলেটপ্রুফ গাড়ি তে ভ্রমণ

বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা বিলাসবহুল জীবনযাপন পাশাপাশি কোটি কোটি টাকার যানবাহন ব্যবহার করে থাকেন। শাহরুখ খান থেকে আমির খান, অমিতাভ বচ্চন থেকে শুরু করে সানি দেওল, প্রথম সারির প্রত্যেক বলিউড অভিনেতা অভিনেত্রীদের নিজস্ব দামি দামি গাড়ি রয়েছে। তবে দামি গাড়ির পাশাপাশি বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন এই সমস্ত তারকারা। অত্যাধিক জনপ্রিয়তা থাকার কারণে প্রাণ সংশয় ঝুঁকি থেকে যায় অনেক সময়। এই ঝুঁকি এড়ানোর জন্য বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন তারকারা। চলুন এক নজরে দেখে নেওয়া যাক কোন কোন তারকারা ব্যবহার করেন বুলেটপ্রুফ গাড়ি।

শাহরুখ খান: এই তালিকায় প্রথমেই আসে শাহরুখ খানের নাম। বহু বছর ধরে কোটি কোটি নারীর মন জয় করে রেখেছেন তিনি। কোটি টাকার সম্পত্তি পাশাপাশি তিনি দামি গাড়ি রাখতে পছন্দ করেন। শাহরুখ খানের কাছে রয়েছে একটি mercedes-benz গার্ড, যার দাম প্রায় ১০ কোটি টাকা। এটি একটি বুলেটপ্রুফ গাড়ি।

আমির খান: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। বক্সঅফিসের যখনই আমির খানের সিনেমা মুক্তি পায় তখনই কোটি কোটি টাকার ব্যবসা করে সেই সমস্ত সিনেমা। কোটি কোটি টাকার মালিক আমির খানের কাছে রয়েছে একটি mercedes-benzs ৬০০ বুলেটপ্রুফ গাড়ি।

হৃত্বিক রোশন: বলিউডের সবথেকে হ্যান্ডসাম এই অভিনেতার কাছেও রয়েছে মার্সিডিজ বুলেটপ্রুফ গাড়ি। অভিনয় করার পাশাপাশি তিনি নাচের জন্য বিখ্যাত। শুধুমাত্র বুলেটপ্রুফ গাড়ি নয়, তার কাছে রয়েছে একাধিক দামি গাড়ি।

প্রিয়াঙ্কা চোপড়া: বলিউড থেকে হলিউড, সর্বত্র বিচরণ করা এই অভিনেত্রী তাঁর লাইফ স্টাইল এবং অভিনয়ের জন্য বিখ্যাত। অনানা সুপারস্টারদের মত প্রিয়াঙ্কা চোপড়ার কাছে রয়েছে একটি বুলেটপ্রুফ গাড়ি। এই গাড়ির নাম রোলস রয়েলস ফ্যান্টম।

কঙ্গনা রানাওয়াত: বিতর্ক কুইন’ কঙ্গনা রানাওয়াত এর কাছে রয়েছে একটি বিএমডব্লিউ 7 সিরিজ গার্ড গাড়ি, যেটি বুলেট প্রুফ। অভিনেত্রী তার দুর্দান্ত অভিনয় এবং স্পষ্ট কথার জন্য বিখ্যাত।

সানি দেওল: উনবিংশ শতকের একজন অনন্য অভিনেতা ছিলেন সানি দেওল। ধর্মেন্দ্র পুত্রের কাছে রয়েছে একটি অডি a8 এবং রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি মত বিলাসবহুল গাড়ি। এছাড়াও রয়েছে বুলেটপ্রুফ গাড়ি, যে গাড়িতে করে মাঝে মাঝেই সানি দেওয়লকে যাতায়াত করতে দেখা যায়।