এই ৫ সুন্দরীর হৃদয়ে রাজ করতেন ক্রিকেটার যুবরাজ সিং

ক্রিকেট দুনিয়ার এক অসাধারণ ক্রিকেটার হলেন যুবরাজ সিং। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম অল রাউন্ডার হলেন তিনি। ক্যান্সার আক্রান্ত হওয়া সত্ত্বেও তিনি যেভাবে খেলার মাঠে খেলা দেখিয়েছেন তা আজও আমাদের কাছে স্মরণীয়। ছয় বলে ছয় টা ছক্কা, খুব কম খেলোয়াড় বাস্তব করে দেখাতে পেরেছিলেন। ভারতকে ওয়ার্ল্ড কাপ এনে দেওয়ার পিছনে এই মানুষটির অবদান অনস্বীকার্য। তবে আজ ক্রিকেট জগতের কথা নয়, যুবরাজ সিংয়ের ব্যক্তিগত জীবনের কথা আলোচনা করব আমরা। যুবরাজ সিং ক্রিকেট দুনিয়ার পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করেছিলেন। কোন কোন অভিনেত্রীর সঙ্গে যুবরাজ সিংয়ের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল চলুন একবার দেখে নেওয়া যাক।

কিম শর্মা: প্রথমেই কথা বলতে বলতে হবে কিম শর্মার। কিম শর্মা এমন একজন অভিনেত্রী যিনি বলিউডে সেই ভাবে নিজের যোগ্যতা প্রমাণ করতে পারেননি। তবে তিনি যুবরাজ সিংহের সঙ্গে চার বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। তবে এই সম্পর্ক বেশি দিন টেকেনি কারণ দুজনের পরিবার থেকেই এই সম্পর্ক নিয়ে আপত্তি ছিল।

দীপিকা পাডুকন: দীপিকা পাডুকোনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছিল যুবরাজ সিংয়ের কিন্তু ঘনিষ্ঠ সম্পর্ক হবার আগেই পথ আলাদা হয়ে যায় তাঁদের। বর্তমানে তাঁরা দুজনেই সম্পূর্ণ অন্য জগতে রয়েছেন।

নেহা ধূপিয়া: একটা সময় ছিল যখন এই ক্রিকেটার এবং বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার সম্পর্কের খবর বলিউডের আনাচে-কানাচে শুনতে পাওয়া যেত। একসাথে বেশ কিছু বছর বন্ধু থাকার পরেও কোনো অজ্ঞাত কারণে তাদের পথ আলাদা হয়ে যায়।

রিয়া সেন: যুবরাজ সিং এবং রিয়া সেন একে অপরের সঙ্গে যে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন তা স্পষ্ট হয়ে যায় বহু পার্টিতে তাদের একসঙ্গে দেখে। বেশ কিছুদিন একসঙ্গে ডেট করার পর তারা আলাদা হয়ে যান।

হেজেল কিচ: ২০১৬ সালে ৩০ নভেম্বর বলিউড অভিনেত্রী হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ সিং। বর্তমানে এই দম্পতি এক কন্যা সন্তানের পিতা মাতা।