প্রথম ভুলভুলাইয়া তে ৩ অভিনেত্রী দ্বিতীয়তে ২ অভিনেত্রী বাদ পড়ার পর সুযোগ পান বিদ্যা-কিয়ারা

অক্ষয় কুমারের ভুলভুলাইয়া এমন একটি সিনেমা যা এখনো পর্যন্ত মনে রেখেছে সারা ভারত বর্ষ। অনেকেই ভেবেছিলো এই সিনেমার সিক্যুয়েল সেই ভাবে মানুষকে মনোরঞ্জন করতে পারবে না কিন্তু সে সমস্ত ধারণাকে মিথ্যা করে দিয়ে ভুলভুলাইয়া ২ সগর্বে চলছে পেক্ষাপটে। প্রথম সপ্তাহে বেশ ভালোই আয় করে ফেলেছে এই সিনেমা। অনেকেই ভেবেছিলেন কার্তিক আরিয়ান অক্ষয় কুমারের জায়গায় ভালো ভাবে অভিনয় করতে পারবেন না কিন্তু কার্তিক নিজেকে আরও একবার প্রমাণিত করে দিয়েছে এই সিনেমার মাধ্যমে। তবে আপনি কি জানেন এই দুটি সিনেমায় বিদ্যা বালানের জায়গায় অনেক অভিনেত্রীকে নেওয়ার কথা মনে করা হয়েছিল কিন্তু সেই সমস্ত অভিনেত্রী কোনো না কোনো কারণে এই সিনেমায় অভিনয় করতে রাজি হননি যদিও পরবর্তীকালে অবশ্যই আফসোস করতে হয়েছে তাঁদের।

Aishwarya Rai Bachchan: ED grills Aishwarya Rai Bachchan for six hours in Panama Papers leak case; agitated Jaya Bachchan 'curses' BJP in Rajya Sabha - The Economic Times

ঐশ্বর্য রাই বচ্চন: রিপোর্ট অনুযায়ী, ভুলভুলাইয়া অর্থাৎ অক্ষয় কুমারের ভুলভুলাইয়া সিনেমার চরিত্রটি করার জন্য প্রথমে ঐশ্বর্য রাই বচ্চনকে অফার করা হয় কিন্তু তিনি কোনো অজ্ঞাত কারণে এই সিনেমাটি করতে মানা করে দেন।

Here's how Katrina Kaif reacted when an Instagram influencer took a dig at her cooking skills | Hindi Movie News - Times of India

ক্যাটরিনা কাইফ: অক্ষয় কুমার অভিনীত ভুলভুলাইয়া সিনেমাটিতে আমিশা প্যাটেলের জায়গায় প্রথমে বেছে নেওয়া হয়েছিল ক্যাটরিনা কাইফকে। রাধা নামে এই গুরুত্বপূর্ণ চরিত্রে অসাধারণ অভিনয় করেছিলেন আমিশা প্যাটেল, যার জায়গায় প্রথমে নেওয়ার কথা চিন্তা ভাবনা করা হয়েছিল ক্যাটরিনা কাইফকে।

Rani Mukherjee takes care of unwell Yash Chopra | Hindi Movie News - Times of India

রানী মুখার্জি: শুধুমাত্র ঐশ্বর্য রাই বচ্চন নয়, বিদ্যা বালানের জায়গায় প্রথমেই বলা হয়েছিল রানী মুখার্জিকে কিন্তু ঐশ্বর্য রাই বচ্চনের মতোই কোন অজ্ঞাত কারণে রানী মুখার্জি এই সিনেমাটি করবেন না বলে জানিয়ে দিয়েছিলেন।

Sara Ali Khan Invests In Casual Wear Brand The Souled Store | Mint

সারা আলি খান: কার্তিক আরিয়ানের বিপরীতে সর্বদা অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন সারা আলি খান।
কিন্তু ভুলভুলাইয়া টু সিনেমাটি কথা যখন সারা আলি খান কে জানানো হয় তখন আগে থেকেই সারা আলি খান অন্য সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন তাই তিনি সিনেমাটিতে অভিনয় করতে মানা করে দেন।

Shraddha Kapoor Shares Cryptic Post Amid Breakup Rumours With Rohan Shrestha: 'Aur Sunao?'

শ্রদ্ধা কাপুর: সারা আলি খানের পর কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করার জন্য আবেদন করা হয়েছিল শ্রদ্ধা কাপুরকে। সারা আলি খানের মতো শ্রদ্ধা কাপুরের অন্য সিনেমার জন্য কমেন্ট থাকায় এই সিনেমাটি রিজেক্ট করে দেন তিনি।