বাদ পড়ল একাধিক বলি অভিনেত্রীর নাম, Jr. NTR এর আগামী অ্যাকশন ফিল্মে সহ-অভিনেত্রী হবেন এই দক্ষিণী অভিনেত্রী

দক্ষিণের ব্লকবাস্টার ফিল্ম ‘আরআরআর’ তারকা জুনিয়র এনটিআরের জন্মদিন উপলক্ষে তাঁর সিনেমা ‘এনটিআর ৩১’এর নির্মাতারা তাঁর প্রথম লুক প্রকাশ করেছেন। এরপর থেকেই ভক্তদের মধ্যে সিনেমাটি নিয়ে উৎসাহ অনেক বেড়ে যায়। এই সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছেন তিনি, তবে এই সিনেমার জন্য এখনো অভিনেত্রীর নাম চূড়ান্ত হয়নি।

এখন বলা হচ্ছে , ‘এনটিআর ৩১’এর পরিচালক প্রশান্ত নীল, এই সিনেমার জন্য সাই পল্লবীর নাম চূড়ান্ত করেছেন। সেই অনুযায়ী, সাই পল্লবীকে ‘এনটিআর ৩১’ সিনেমাতে জুনিয়র এনটিআরের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, নির্মাতারা ‘এনটিআর 31’ সিনেমারর জন্য সাই পল্লবীর সাথে যোগাযোগ করেছেন।

এর পাশাপাশি, জুনিয়র এনটিআর এবং করতলা শিবের সিনেমার জন্যও সাই পল্লবীর সাথে যোগাযোগ করা হয়েছে। বলা হচ্ছে, সাই পল্লবী এই সিনেমা করতে রাজি হয়েছেন এবং তিনি সবুজ সংকেত দিয়েছেন, তবে নির্মাতারা আনুষ্ঠানিকভাবে সাই পল্লবীর কাস্টের বিষয়ে ঘোষণা করেননি। সাই ​​পল্লবীর কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘শ্যাম সিং রাও’ সিনেমাতে।

বর্তমানে তিনি রানা দাগ্গুবাতির সাথে তাঁর সিনেমা ‘বীরতা পারভম’ মুক্তির জন্য অপেক্ষা করছেন। সিনেমায়টি জুলাই মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সাই পল্লবীর ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, অতীতের খবর অনযায়ী, তিনি শীঘ্রই বিয়ে করতে চলেছেন। তাঁর বাবা মা তাঁর বিয়ের জন্য প্রস্তুত হয়েছেন। সেই কারণে যোগ্য বর খোঁজা শুরু করেছেন অভিনেত্রীর বাবা মা।

‘এনটিআর ৩১’ সিনেমাটি নিয়ে বলা হচ্ছে যে, এতে কমল হাসানের এন্ট্রি হতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, প্রশান্ত নীল তাঁর অ্যাকশন ড্রামা সিনেমার জন্য কমল হাসানের সাথে যোগাযোগ করেছেন। প্রশান্ত নীল তাঁর সিনেমার গল্প অভিনেতা কমল হাসানকে শোনান। যেটা কমল হাসানের খুব পছন্দ হয়। সিনেমার গল্প শোনার পর এই সিনেমায় অংশ নিতে সবুজ সংকেত দেন কমল হাসান, তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা করা হয়নি।