Skip to content

বলিউডে আসার আগে এই কাজ করতেন ৬ তারকা

বলিউড ইন্ডাস্ট্রি এমন একটি জগত যেখানে চাকচিক্য আমাদের সর্বদা মুগ্ধ করেছে। এই সোনালী দুনিয়ার আহ্বান অনেক মানুষ অতিক্রম করতে পারে না ফলে অভিনয় জগতে প্রবেশ করার জন্য বহু বছর স্ট্রাগেল করে যায় বহু অভিনেতা-অভিনেত্রী। অনেকেই আছেন যারা অর্থের জন্য এই জগতে প্রবেশ করেন আবার অনেকে আছেন যারা ভালো চাকরি ছেড়ে দিয়ে প্রবেশ করেন এই দুনিয়ায়। আজ আপনাদের বলব সেই সমস্ত অভিনেতা অভিনেত্রীদের কথা যারা নিজেদের জীবনে ভালো চাকরি ছেড়ে দিয়ে প্রবেশ করেছেন অভিনয় জগতে যদিও আজ তারা সকলেই প্রতিষ্ঠিত অভিনেতা-অভিনেত্রী।

ranveer singh: Exclusive! Ranveer Singh: I lean towards making high-risk choices | Hindi Movie News - Times of India

রণবীর সিং: বলিউড অভিনেতা রণবীর সিং ইন্ডাস্ট্রিতে একজন সুপরিচিত অভিনেতা। দীপিকা পাডুকোনকে বিয়ে করে সংসার করছেন তিনি। একবার এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ছোটবেলা থেকে তিনি অভিনয় জগতে কাজ করার স্বপ্ন দেখতেন এবং ঠিক সেই কারণে কপিরাইটিং এর চাকরি ছেড়ে দিয়ে তিনি প্রবেশ করেছেন এই দুনিয়ায়। ব্যান্ড বাজা বারাত সিনেমার মাধ্যম দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি এবং আজ প্রথম সারির নায়ক হয়েছেন রণবীর সিং।

Parineeti Chopra believes Bollywood superstars 'will never change': 'They've given 25-30 years of hard work' | Entertainment News,The Indian Express
পরিনীতি চোপড়া: হিন্দি সিনেমায় পদার্পণ করার আগেই অভিনেত্রী পরিণীতি চোপড়া লন্ডনে অর্থনীতি এবং অর্থশাস্ত্র নিয়ে পড়াশোনা করেছিলেন। অভিনেত্রী যশরাজ স্টুডিওতে জনসংযোগ পরামর্শক হিসেবে কাজ করতে শুরু করেছিলেন তিনি।

EXCLUSIVE: 'Sanju' actor Vicky Kaushal shares fitness tips, style mantra and more! - YouTube

ভিকি কৌশল: অভিনেতা ভিকি কৌশল একজন বহুমুখী শিল্পী। ভিকি কৌশলের ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশনের ডিগ্রী রয়েছে। অভিনয় জগতে পদার্পণ করার আগে তিনি বেশ অনেক জায়গায় চাকরি করতেন কিন্তু সমস্ত কিছু ছেড়ে দিয়ে তিনি প্রবেশ করেছেন অভিনয় জগতে। “মাসান” সিনেমার হাত ধরে প্রবেশ করেছিলেন তিনি অভিনয় জগতে।গত বছর ডিসেম্বরে ক্যাটরিনা কাইফকে বিয়ে করেছেন ভিকি কৌশল।

John Abraham says he has created desi Avengers with Satyameva Jayate: 'Marvel Studios apko pata nahi hai' | Entertainment News,The Indian Express

জন আব্রাহাম: বলিউড অভিনেতা জন আব্রাহাম ইন্ডাস্ট্রির সবথেকে সুদর্শন অভিনেতাদের মধ্যে অন্যতম। অর্থনীতিতে স্নাতক সম্পন্ন করে তিনি ম্যানেজমেন্ট সাইন্স বিষয়ে মাস্টার্স সম্পন্ন করেছিলেন। চলচ্চিত্রে যোগ দেবার আগে তিনি একটি বিখ্যাত সংস্থার মিডিয়া পরিকল্পনাকারী ছিলেন। চাকরি ছেড়ে দিয়ে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন এবং আজ জন আব্রাহামকে আমরা সকলে এক নামে চিনি।

Actor Sonakshi Sinha lands in legal soup, embroiled in fraud case

সোনাক্ষী সিনহা: শত্রুঘন সিনহা কন্যা সোনাক্ষী সিনহা চলচ্চিত্র যোগ দেওয়ার আগে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছিলেন। ল্যাকমি ফ্যাশন উইকের সময় তিনি বেশ আলোচিত হয়েছিলেন। সালমান খানের বিপরীতে দাবাং সিনেমার হাত ধরে তিনি বলিউড জগতে পদার্পণ করেছিলেন।

Arrest Randeep Hooda' trends after his 'sexist and casteist' joke video on Mayawati goes viral | Entertainment News – India TV

রণদীপ হুডা: রণদীপ হুডা যেমন অভিনয়ের দিক থেকে বিখ্যাত তেমন পড়াশোনার দিক থেকে অনেকটাই এগিয়ে। মেলবর্ন থেকে বিজনেস স্টাডিজ স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন তিনি। আজ একজন বিখ্যাত অভিনেতা হিসেবে পরিচিত রণদীপ হুডা।