OTT এর মাধ্যমে নিজেদের ডুবে যাওয়া ক্যারিয়ারকে ফেরত পেয়েছেন এই ৫ বলি অভিনেতা

মহামারী শুরু হওয়ার পর থেকেই ওটিটি প্ল্যাটফর্ম মানুষের মনে একটি বিশেষ স্থান তৈরি করেছে। বর্তমানে একের পর এক সিনেমা এই ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে দিয়ে মানুষের বাড়িতে পৌঁছে যাচ্ছে খুব সহজে। একটা সময় ছিল যখন প্রেক্ষাপটে কোন সিনেমা মুক্তি পাওয়ার পর দীর্ঘদিন অপেক্ষা করতে হতো যখন সিনেমাটি টিভিতে দেখা যেত। কিন্তু বর্তমানে এই ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে আমরা মাত্র কয়েকদিনের মধ্যেই সেই সিনেমা দেখতে পাই নিজেদের স্মার্টফোনের মাধ্যমে।

ইন্ডাস্ট্রিতে এমন কয়েকজন অভিনেতা রয়েছেন যারা এই ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে বা ওয়েব সিরিজের মাধ্যমে আরো একবার নিজেদেরকে ক্যারিয়ার শুরু করতে পেরেছেন নতুন করে। আজ আমরা সেই সমস্ত তারকার কথা জেনে নেব যে সমস্ত তারকারা ওয়েব সিরিজের হাত ধরে নবজীবন ফিরে পেয়েছেন

Tandav': SC refuses to grant makers protection from arrest, issues notice on request to club FIRs

সাইফ আলি খান: এক সময় বলিউডে একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন সাইফ আলী খান। কিন্তু বিগত কয়েক দশক ধরে সাইফ আলি খান অভিনীত সিনেমাগুলি সেইভাবে মানুষের মনে জায়গা করে নিতে পারছিল না। কিন্তু বর্তমানে সাইফ আলী খানের ওয়েব সিরিজ তান্ডব এবং সেক্রেট গেমস আরো একবার মানুষের মনে জায়গা করে নিয়েছে নতুন করে।

Varun Dhawan | Web Series - Hindustan Times

ববি দেওল: বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন চমকালো ভাবে এই অভিনেতা কিন্তু হঠাৎ করেই দ্রুত নিচে নামতে শুরু করে অভিনেতার। মাঝে কিছু দশক বলিউড ইন্ডাস্ট্রি থেকে সম্পূর্ণভাবে হারিয়ে গিয়েছিলেন ববি দেওল। কিন্তু আরো একবার নিজেকে প্রমাণিত করতে পেরেছেন ওয়েব সিরিজের মাধ্যমে এই অভিনেতা। আশ্রম সিরিজের মাধ্যমে ভীষণভাবে প্রশংসিত হয়েছেন অভিনেতা ববি। কিছুদিন আগেই এই ওয়েব সিরিজের তৃতীয় খন্ড মুক্তি পেয়েছে এবং আরো একবার সমালোচকদের কাছে প্রশংসা করিয়েছেন ববি।

Ali Fazal on Mirzapur 2: It was a bit frustrating playing Guddu this time - Binge Watch News
আলি ফজল: অভিনেতা আলি ফজল মির্জাপুর ওয়েব সিরিজে গুড্ডু ভাইয়ার মত স্মরণীয় চরিত্রে অভিনয় করে ভীষণভাবে প্রশংসা কুড়িয়েছেন। এই ওয়েব সিরিজের জন্য তিনি বেশ মোটা অংকের পারিশ্রমিক পেয়েছেন পরিচালকের কাছ থেকে।

Panchayat 2 actor Jitendra Kumar believes producers will cast him in big films: 'They will in time' | Entertainment News,The Indian Express

জিতেন্দ্র কুমার: জিতেন্দ্রকুমার অরফে জিতু ভাইয়া আজ কোন পরিচয়ের অপেক্ষা রাখেন না। একাধিক ওয়েব সিরিজে কাজ করলেও পঞ্চায়েত নামক ওয়েব সিরিজের অসাধারণ অভিনয় করে সকলের মনের মনিকোঠায় পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন তিনি।

Pankaj Tripathi reveals he gets scripts where it's mentioned 'Tripathi's signature neck movement here' | Entertainment News,The Indian Express

পঙ্কজ ত্রিপাঠি: এই তালিকা একেবারেই অসম্পূর্ণ হয়ে যাবে পংকজ ত্রিপাঠির নাম না উচ্চারণ করলে। এই অভিনেতা বলিউডের একাধিক সিনেমাতে ছোট ছোট অভিনয় করলেও মির্জাপুর নামক ওয়েব সিরিজে কাজ করার পর ভীষণভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন। বর্তমানে তিনি ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম শিল্পী হিসেবে পরিগণিত হন।