অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনে মাত্র কয়েক সেকেন্ড মুখ দেখিয়ে কোটি কোটি টাকা আয় করেন এই বলিউড তারকারা

বলিউড হোক কিম্বা টলিউড সমস্ত তারকাদের জনপ্রিয়তাই তাঁদের উপার্জনের পথকে আরো বেশি তৈরি করে। জনপ্রিয়তার জন্যই সিনেমাতে যেমন অভিনয় করার সুযোগ পান, তেমনি অন্যান্য দিক থেকে উপার্জন করার সুযোগও পেয়ে থাকেন। বেশিরভাগ ক্ষেত্রে বলিউডের দিকে জনপ্রিয় তারকাদের কাছে প্রস্তাব আসে বিজ্ঞাপনে মুখ দেখানোর বিষয়টি।বিভিন্ন ছবিতে অভিনয় করা ছাড়াও বিজ্ঞাপনে মুখ দেখিয়ে তাঁরা কোটি কোটি টাকা উপার্জন করেন। এই প্রতিবেদনে এমন ছয় জন বলিউড তারকার নাম বলা হবে যারা বিজ্ঞাপনের মাধ্যমে কোটি কোটি টাকা উপার্জন করছেন।

Salman Khan Tells Court His Neighbour's Video Is "Communally Provocative"

সালমান খান (Salman Khan) – প্রথমেই রয়েছেন সালমান খান। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ডের হয়েও তিনি কাজ করছেন আটা থেকে শুরু করে রান্নার তেল, মুখে মাখার ক্রিম, সাবান বিভিন্ন বিজ্ঞাপনে তাকে দেখা যাচ্ছে। জানা গেছে এক একটি বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য তিনি টাকা নেন ৪ থেকে ১০ কোটি টাকা।

Very soon': Akshay Kumar gives update on his Indian passport application | Bollywood - Hindustan Times

অক্ষয় কুমার (Akshay Kumar)- অন্যান্য তারকাদের থেকে সব থেকে বেশি ছবিতে অভিনয় করেন অক্ষয় কুমার। আপাতত বর্তমান বছরে তার হাতে রয়েছে ১৪ থেকে ১৫ টি ছবির কাজ। এক একটি ছবির জন্য তিনি পারিশ্রমিক হিসেবে নিয়ে থাকেন প্রায় ১০০ কোটি টাকার কাছাকাছি। পাশাপাশি বিজ্ঞাপনে মুখ দেখিয়ে তিনি ৫ থেকে ১০ কোটি টাকা উপার্জন করে থাকেন।

On superstar Amitabh Bachchan's 80th birthday, a look at the testing phase of his life.

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)- পান মশলা থেকে শুরু করে জামা কাপড়, কুকিজ এর বিজ্ঞাপনে বিগ- বি কে দেখা যায়। তিনি এক একটি বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য টাকা নেন ৩ থেকে ৮ কোটি টাকা।

Aamir Khan : Biography, Movies, Lifestyle, Family, Awards & Achievements

আমির খান (Amir Khan)– আমির খান, যার ব্র্যান্ড ভ্যালু বর্তমানে বেশ কমে গেছে কিন্তু তবুও ব্র্যান্ড এবং এন্ডোরসমেন্ট, তিনি প্রায় ২ থেকে ৭ কোটি টাকা পর্যন্ত উপার্জন করে থাকেন।

Kareena Kapoor Khan: Like in the original, my role is layered

কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)- সাবানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তিনি পরিচিত। এই মুহূর্তে তিনি কোন রকম ছবিতেই অভিনয় করছেন না, তবে বিজ্ঞাপনে তাঁকে মাঝে মাঝেই দেখা যায়। তিনি বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য টাকা নিয়ে থাকেন প্রায় ৪ কোটি টাকা।

30 years on, is Shah Rukh Khan trying to reinvent himself? | Entertainment News,The Indian Express

শাহরুখ খান (Shahrukh Khan)-তালিকায় সর্বশেষ রয়েছেন শাহরুখ খান ,যিনি মসলার বিজ্ঞাপন থেকে শুরু করে টিচিং প্ল্যাটফর্মসহ বহু বিজ্ঞাপনে অভিনয় করেছেন। বলা যায় , বলিউডের সবথেকে চাহিদা সম্পন্ন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন শাহরুখ খান। তিনি বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য টাকা নিয়ে থাকেন ১০ কোটি টাকা।