টেলিভিশন থেকে নিজেদের ক্যারিয়ার শুরু করেছিলেন এই তারকার, তালিকায় রয়েছেন শাহরুখ থেকে যশ

সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সাফল্যের পতাকা উড়ছে। এই সিনেমাতে প্রধান চরিত্রে রয়েছেন অভিনেতা যশ এবং এখনো পর্যন্ত এই সিনেমাটি ১০০০ কোটিরও বেশি ব্যবসা করেছে। আপনি কি জানেন যে এই ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমা দিয়ে সুপারস্টার হওয়া যশ, টিভি ইন্ডাস্ট্রিতে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেনআসুন জেনে নেওয়া যাক এমনই কিছু তারকার কথা যাঁদের ক্যারিয়ার শুরু হয়েছিল টিভি দিয়ে এবং পরে এই তারকারা চলচ্চিত্রে মুখরিত হয়েছিলেন।

Yash (KGF actor) Birthday, Age, Son, Net Worth, Wife, Family, Biography

আজ ঘরে ঘরে জনপ্রিয় হওয়া সুপারস্টার যশ তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন টিভি সিরিয়াল দিয়ে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘নন্দা গোকুল’ নামে একটি কন্নড় টিভি সিরিয়ালে যশ কাজ করেছিলেন।এই সিরিয়ালটি বেশ জনপ্রিয় হয়েছিল এবং এতে যশের কাজও বেশ প্রশংসিত হয়েছিল।

Shahrukh Khan Lifestyle Shah Rukh Khan Revealed I Smoke About 100 Cigarettes Have 30 Cups Of Black Coffee | Shahrukh Khan Lifestyle: सौ सिगरेट और 30 कप ब्लैक कॉफी, नींद का नहीं

বলিউডের বাদশা বলা হয় শাহরুখ খানকে এবং শারুখ খানের ক্যারিয়ারও শুরু হয়েছিল টিভি ইন্ডাস্ট্রি দিয়ে। টিভি সিরিয়াল ‘ফৌজি’ এবং ‘সার্কাসে’ দেখা গিয়েছিল কিং খানকে। এই দুই সিরিয়ালই সেই সময়ের সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিয়াল ছিল।

Sushant Singh Rajput, Kushal Zaveri's Whatsapp chat reveals actor was positive about his journey

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত জনপ্রিয় টিভি সিরিয়াল ‘পবিত্র রিশতার’ অংশ ছিলেন। এই টিভি সিরিয়ালে সুশান্ত সিং রাজপুতের পাশাপাশি মুখ্য ভূমিকায় ছিলেন সুশান্তের বান্ধবী অঙ্কিতা লোখান্ডে।

Ayushmann Khurrana to begin shoot of Aanand L Rai's An Action Hero in London | Entertainment News,The Indian Express

অভিনেতা আয়ুষ্মান খুরানা চলচ্চিত্রে আসার আগে টিভিতেও কাজ করেছেন। আয়ুষ্মান টিভি রিয়েলিটি শো ‘রোডিজের’ একটি অংশ ছিলেন।একই সময়ে ‘এক থি রাজকুমারী’ এবং ‘কেয়ামতের’ মতো টিভি সিরিয়ালেও তাঁকে দেখা গিয়েছিল।

Mouni Roy: Know Everything About Her Early Life, Bollywood and Television Career, Alsoc Check about her wedding

অভিনেত্রী মৌনি রায়কে বর্তমানে চলচ্চিত্রে দেখা যায়, তবে একসময় এই নামটি টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম ছিল। মৌনি রায়কে, ‘সাস ভি কাভি বহু থি’, ‘নাগিন’এবং ‘দেবো কে দেব মহাদেবের’ মতো অনেক জনপ্রিয় টিভি সিরিয়ালে দেখা গিয়েছিল।