এই বলিউড অভিনেতা করতে চলেছেন শক্তিমানের ভূমিকায় অভিনয়

বলিউড থেকে বড় খবর এসেছে, আপনি নিশ্চয়ই জানেন যে, নব্বইয়ের দশকের সবচেয়ে জনপ্রিয় সুপারহিরো শো “শক্তিমান” নিয়ে একটি চলচ্চিত্র তৈরি হচ্ছে। মুকেশ খান্না, যিনি শক্তিমান চরিত্রে অভিনয় করেছিলেন, তিনি শক্তিমানের কপি স্বত্ব বিক্রি করেছেন সোনি পিকচার্সের কাছে সিনেমাটি তৈরি করার জন্য এবং কাজও শুরু হয়েছে শক্তিমান সিনেমার।

ভক্তরা এই খবরে খুব খুশি এবং এখন তাদের খুশি দ্বিগুণ হতে চলেছে, কারণ শক্তিমান চরিত্রে অভিনয় করতে পারেন রণবীর সিংহ। নব্বইয়ের দশকে যে ভক্তরা তাঁকে ভালোবাসতেন, তারা আনন্দে পাগল হয়ে গিয়েছিলেন যখন মুকেশ খান্না শক্তিমান চলচ্চিত্র নির্মাণের ঘোষণা করেছিলেন, কিন্তু সবচেয়ে বড় প্রশ্ন ছিল শক্তিমান চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে।

মুকেশ খান্নাও দর্শকদের অনেক বিভ্রান্ত করেছিলেন, তিনি বলেছিলেন “আমি শক্তিমান হব না, কিন্তু আমাকে ছাড়া শক্তিমানও তৈরি হতে পারবে না।” এখন সব সন্দেহ দূর হয়েছে। শক্তিমান ফিল্ম প্রজেক্টে কাজ করা প্রোডাকশন হাউস শক্তিমান চরিত্রের জন্য রণবীর সিংহের সাথে যোগাযোগ করেছে। সোনি পিকচার্স, শক্তিমান ও গঙ্গাধরের চরিত্রে অভিনয় করার জন্য রণবীর সিংহের যোগাযোগ করেছে।

যদিও রণবীর সিংহ, “শক্তিমান” সিনেমাতে এই চরিত্রটি করার জন্য প্রোডাকশন হাউসের প্রস্তাব গ্রহণ করেননি, তবে রণবীর সিংহ কখনোই এই ভূমিকা প্রত্যাখ্যান করতে পারবেন না বলে খবর পাওয়া গেছে, কারণ তিনি মুকেশ খান্না ও শক্তিমানের একজন বড় ভক্ত। এমনকি তিনি “শক্তিমান” মুভি প্রজেক্টে খুব আগ্রহী।

কাস্টিং এখনও সঠিকভাবে করা হয়নি, স্ক্রিপ্ট সম্পর্কে কিছুই জানা যায়নি, এমনকি “শক্তিমান” চলচ্চিত্রের শুটিং শুরু হয়নি, তাই এই সিনেমার মুক্তির তারিখ বলা অসম্ভব, তবে এটা বলা যেতে পারে যে, এই বছর থেকে “শক্তিমান” সিনেমার প্রযোজনা শুরু হলে আগামী বছরের শেষে বা ২০২৪ সালের শুরুতে মুক্তি পাবে “শক্তিমান”।