হিন্দি সিনেমার সেরা ৯ সুন্দরী অভিনেত্রী, যাদের বোল্ড লুকে আজও রাতের ঘুম উড়ে যায় গোটা বিশ্বের পুরুষ ভক্তদের

বলিউডের সুন্দরী অভিনেত্রীরা (Bollywood Actress) প্রতিনিয়ত ঘুম কেড়ে নেন হাজার হাজার পুরুষদের। শুধু পুরুষদের বললে হয়তো ভুল বলা হবে, মহিলাদেরও দৃষ্টি আকর্ষণ করেন সুন্দরী এই অভিনেত্রীরা। কিভাবে নিজেদের শরীরকে ধরে রেখেছেন অভিনেত্রীরা, তা জানার জন্য আমরা সকলেই উৎসুক হয়ে থাকি। বলিউডের সেরা সুন্দরীদের বিচারে আজ নয় জন অভিনেত্রীদের কথা বলব যাদের নাম রয়েছে সর্বাগ্রে।

ঐশ্বরিয়া রাই: রূপ রহস্য - Coconut For Life

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan):  বিশ্ব সুন্দরীর রূপ নিয়ে আলাদা করে বলার কিছুই নেই। বিশ্বসুন্দরী, এই কথাটাই সব বর্ণনা করে দেয়। আজ এত বছর হয়ে গেলেও সৌন্দর্য কমার বদলে প্রতিনিয়ত যেন বেড়েই চলেছে ঐশ্বর্য রাই বচ্চনের।

Deepika Padukone | Deepika padukone removes all her posts from Social Media dgtl - Anandabazar

দীপিকা পাডুকোন (Deepika Padukone): এই তালিকায় নিঃসন্দেহে দ্বিতীয় স্থান অধিকার করেছেন যিনি তিনি হলেন দীপিকা পাডুকোন। মায়া ভরা চাহনি এবং মিষ্টি হাসি দিয়ে বারবার আমাদের মন জয় করেছেন তিনি। কোন আর্টিফিশিয়াল রূপ নয়, বরং নিজের আসল রূপ দিয়েই তিনি জয় করেছেন সকলের মন।

hema malini, Hema Malini: সেটের মধ্যেই হেমাকে ২০ বার থাপ্পড় অভিনেতার! চিনে নিন অচেনা ড্রিম গার্লকে - hema malini turns 74 know unknown facts about bollywood dream girl - Eisamay

হেমা মালিনী (Hema Malini): ড্রিম গার্ল, এই কথাটাই কি যথেষ্ট নয়? ৮০ দশকে কত পুরুষের যে ঘুম কেড়ে নিয়েছিলেন তিনি তা হয়তো ভাষায় বর্ণনা করা যাবে না। আজ একই ভাবে সুন্দর এবং ব্যক্তিত্বপূর্ণ অভিনেত্রী হলেন হেমা মালিনী।

madhuri dixit | Madhuri Dixit's debut OTT series will release on 25th February with a changed name dgtl - Anandabazar

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit): একসময় যাকে পাওয়ার জন্য কাশ্মীর পর্যন্ত ছেড়ে দিতে রাজি হয়েছিল পাকিস্তান, তিনি হলেন মাধুরী দীক্ষিত। ভুবন ভোলানো হাসি, দুর্দান্ত নাচ, সব মিলিয়ে প্রথম সারির নায়িকাদের সহজে টেক্কা দিতে পারতেন তিনি। আজও একই ভাবে নিজের গ্ল্যামার ধরে রেখেছেন মাধুরী দীক্ষিত।

Madhubala | A fan of Madhubala had recognized her just by looking at her feet dgtl - Anandabazar
মধুবালা (Madhubala): ৮০ দশকের বলিউডের সেরা সুন্দরী ছিলেন মধুবালা। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্য তিনি পরিচিত ছিলেন সকলের কাছে। অনেকে আবার বাংলা মহানায়িকা সুচিত্রা সেনের চেহারার মধ্যে মধুবালাকে খুঁজে পান।

sridevi | Sridevi faced a nightmare in her life in the year of 1995 dgtl - Anandabazar

শ্রীদেবী (Sridevi): দক্ষিণী এই অভিনেত্রীর চোখ যেন কথা বলতো। এক্সপ্রেশন কুইন, শ্রীদেবী মৃত্যুর আগে পর্যন্ত ধরে রেখেছিলেন তার কোটি কোটি ভক্তদের নিজের সৌন্দর্যের দ্বারা।

Nargis | Nargis' daughter, son recalls how actor almost caused a stampede in Palika Bazaar, watched movies in burqa dgtl - Anandabazar

নার্গিস (Nargis): রাজ কাপুর এবং নার্গিসের জুটি বলিউডের ইতিহাসে এভারগ্রিন হয়ে থাকবে সারা জীবন। এই জুটি আমাদের ভালোবাসা শিখিয়েছে। মৃত্যুর পরেও এখনও ভক্তরা মনে রেখেছে নার্গিসকে।

Actress Nutan was Bollywood's Most Unconventional Artists dgtl - Anandabazar

নূতন (Nutan): ৬০- ৯০ বলিউড কাঁপিয়েছেন এই নায়িকা। এই নায়িকার সৌন্দর্যে আজও বিভোর হয়ে থাকি আমরা।

Saira Banu Health Update: Saira Banu diagnosed with cardiac problems, is also battling depression after Dilip Kumar's demise - The Economic Times

সায়রা বানু (Saira Banu): মধুবালা বা নূতনের থেকে বয়সে ছোট হলেও তিনি সৌন্দর্যের দিক থেকে ছিলেন অনেক এগিয়ে। আজও তিনি অনেকের পছন্দের প্রেয়সী।