Skip to content

টেলিভিশনের এই ৮ জন জনপ্রিয় অভিনেত্রী যারা মর্যাদা লঙ্ঘন করে একাধিকবার হয়েছেন ট্রোলের শিকার

ফিল্ম জগতের সঙ্গে যুক্ত অভিনেতাদের মধ্যে সম্পর্ক তৈরি হওয়া এবং ভাঙা সাধারণ ব্যাপার। এখানে সম্পর্ক যেমন সহজেই ভেঙ্গে যায়, তেমনি করেই অতি দ্রুত অনেক সম্পর্কও তৈরি হয়ে যায়। এমন অনেক অভিনেত্রী আছেন, যাঁরা নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আলোচনায় থাকেন। এমন কিছু অভিনেত্রী আছেন, যাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে ভক্তরা সবাই জানেন। শুধু তাই নয়, বহুবার তাঁরা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোলিংয়ের শিকারও হয়েছেন। আজ আমরা আপনাদের সেই সকল টিভি অভিনেত্রীর সম্পর্কে বলতে চলেছি, যাঁরা ব্যক্তিগত জীবনের জন্য ট্রোলের টার্গেটে এসেছেন।

Urfi Javed: 'মেয়েদের শরীরকে পর্দায় ব্যবহার করা কি কাম্য?' প্রশ্ন তুললেন উর্ফি
উর্ফি জাবেদ(Urfi Javed) : এই তালিকায় প্রথম নামটি হল প্রখ্যাত অভিনেত্রী উরফি জাভেদের। এই সেই উরফি জাভেদ, যিনি তাঁর রঙিন পোশাকে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেন। অদ্ভুত পোশাক পরে ক্যামেরার সামনে আসেন উরফি। এমন পরিস্থিতিতে, প্রতিদিনই ট্রোলড হন তিনি, এছাড়া ব্যক্তিগত জীবন নিয়েও সমালোচনার মুখে পড়েছেন তিনি।

আজকাল || Shweta Tiwari: 'আমার ব্রা-র মাপ নিচ্ছেন ঈশ্বর!' বিতর্কিত মন্তব্য করে পুলিশি ঝামেলায় শ্বেতা তিওয়ারি
শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari): টিভি জগতের সবচেয়ে বড় অভিনেত্রীদের তালিকায় থাকা শ্বেতা তিওয়ারিকে সবাই চেনেন। আপনাদের জানিয়ে রাখি যে, শ্বেতা তিওয়ারির ব্যক্তিগত জীবনও অনেক বিতর্কের মধ্যে রয়েছে। তিনি দুবার বিয়ে করেছিলেন, কিন্তু দুটি বিয়েই ব্যর্থ হয়েছিল। এখন অভিনেত্রী একা জীবনযাপন করছেন, তবে এখনো তিনি প্রায়শই ট্রোলিংয়ের শিকার হন।

Rashmi Desai Wiki, Age, Boyfriend, Husband, Family, Biography & More - TheWikiFeed

রশ্মি দেশাই (Rashmi Desai): রশ্মি তাঁর ক্যারিয়ারের একেবারে শুরুতেই বিয়ে করেছিলেন, কিন্তু কিছুদিন পর তাঁর বিয়ে ভেঙে যায়। এরপরে তাঁর নাম আরহান খানের সাথে যুক্ত হয়েছিল, কিন্তু রশ্মি যখন বিগ বস ১৩ শোতে যোগ দিয়েছিলেন, তখন আরহান এবং তাঁর সম্পর্কে এমন কিছু প্রকাশ পায়, যার পরে রশ্মিকে খারাপভাবে ট্রোল করা হয়েছিল।

Rakhi Sawant wanted a baby from Ritesh now she is depressed after separation / Rakhi Sawant: 'সন্তান চেয়েছিলাম, রীতেশের হাতে পায়ে ধরে কেঁদেছি', বিচ্ছেদের পর ভেঙে পড়েছেন রাখি
রাখি সাওয়ান্ত (Rakhi Sawant): রাখি সাওয়ান্তও এমন একজন অভিনেত্রী, যিনি তাঁর কাজের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবনের জন্য বেশি শিরোনামে রয়েছেন। তিনি তাঁর স্পষ্টভাষী বক্তব্যের জন্যও পরিচিত, যা প্রায়শই তাঁর মানহানি করে এবং মানুষ তাঁকে অনেক ট্রোল করেন।

Dipika Kakkar Ibrahim Height, Age, Family, Wiki, News, Videos, Discussion & More
দীপিকা কক্কর (Deepika Kakkar): টেলিভিশনের ‘সসুরাল সিমার কা’ নামক জনপ্রিয় সিরিয়ালের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে জনপ্রিয় হয়ে ওঠা অভিনেত্রী দীপিকা কক্করকে আজ সবাই চেনেন। দীপিকা দুবার বিয়ে করেছেন। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর তিনি বিখ্যাত অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেন, কিন্তু ধর্ম পরিবর্তনের জন্য তাঁকে অনেক ট্রোল করা হয়।

Nisha Rawal Turns Designer For Team Members In Lock Upp - Watch!
নিশা রাওয়াল (Nisha Rawal): করণ মেহরার প্রাক্তন স্ত্রী নিশা রাওয়াল, যিনি ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ নামক শোতে নৈতিকের চরিত্রে অভিনয় করেছেন। নিশা তাঁর ব্যক্তিগত জীবনের জন্য চর্চায় রয়েছেন। উল্লেখ্য, নিশা করণকে তালাক দিয়েছেন, কিন্তু সম্প্রতি প্রকাশ পেয়েছে যে, নিশা রাওয়াল, রাখি ভাইয়ের সাথে ডেট করেছেন।

Ankita Lokhande shares gorgeous photos, says women can 'overcome the biggest obstacles with a smile' | Bollywood - Hindustan Times

অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande): টিভি জগতের আলোচিত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় রয়েছেন। আপনাদের জানিয়ে রাখি যে, অঙ্কিতা এবং সুশান্ত সিং রাজপুতের সম্পর্ক খুব আলোচিত হয়েছিল, কিন্তু শীঘ্রই দুজনেই একে অপরের থেকে আলাদা হয়ে যান। এরপর ভিকি জৈনের সঙ্গে বিয়ে হয় অঙ্কিতার, কিন্তু ভক্তরা এই বিষয়টি পছন্দ করেননি, এরপর অঙ্কিতাকে ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছিল।

Sofia Hayat hospitalised once again after collapsing. Report - India Today

সোফিয়া হায়াত (Sofia Hayat): বিগ বসে দেখতে পাওয়া জনপ্রিয় অভিনেত্রী সোফিয়া হায়াত সন্ন্যাসী হয়ে গেছেন, কিন্তু এর রেও তাঁর প্রেমিকের সাথে তাঁর কিছু অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়। এরপরে মানুষ সোফিয়াকে প্রচুর ট্রোল করেন।