বলিউডের এই ৫ অভিনেতা-অভিনেত্রী যারা রোমান্টিক দৃশ্য করার সময় নিজের উপর হারিয়ে ফেলেছিলেন নিয়ন্ত্রণ

বর্তমানে সিনেমা হোক অথবা ওয়েব সিরিজ, এখন বোল্ড দৃশ্য আমাদের কাছে ভীষণভাবেই জল ভাত। এই বোল্ড দৃশ্য আমাদের মনে বা শরীরে কোন আলাদাভাবে উত্তেজনা জাগাতে পারে না। কিন্তু একসময় ছিল যখন এই বোল্ড দৃশ্য শুট করা বা মানুষকে দেখানো ছিল বিশাল ব্যাপার। ৮০ এবং ৯০ দশকে এমন কিছু অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা সাহসী দৃশ্যে অভিনয় করতে গিয়ে নিজেদের আয়ত্তে আনতে পারেননি। চলুন জেনে নেওয়া যাক সেই শিল্পীদের কথা যারা শুটিং চলাকালীন নিজেদের ধরে রাখতে পারেননি নিয়ন্ত্রণের মধ্যে।

ডিম্পল কাপাডিয়া এবং বিনোদ খান্না (Dimple Kapadia & Vinod Khanna): ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা মার্গ, যেখানে একসঙ্গে অভিনয় করেছিলেন ডিম্পল কাপাডিয়া এবং বিনোদ খান্না। এই সিনেমায় একটি সাহসী দৃশ্য অভিনয় করার সময় একে অপর কিছু মন খেতে গিয়ে এতটাই নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছিলেন বিনোদ খান্না যে পরিচালককে শুটিংয়ের মাঝখানে বিনোদ খান্নাকে থামাতে হয়েছিল। যদি পরবর্তীকালে অভিনেত্রী এবং পরিচালকের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন অভিনেতা বিনোদ খান্না।


রণবীর কাপুর এবং এলভিন শর্মা (Ranbir Kapoor & Evelyn Sharma): ইয়ে জওয়ানি হে দিওয়ানি, সিনেমাটি একটি অন্তরঙ্গ দৃশ্য অভিনয় করেছিলেন রণবীর এবং এলভিন। দৃশ্যটিতে অভিনয় করার সময় রণবীর কাপুর অনিয়ন্ত্রিত হয়ে পড়েন যদিও পরবর্তীকালে তিনি ক্ষমা চেয়ে নেন।

সিদ্ধার্থ মালহোত্রা এবং জ্যাকলিন ফার্নান্ডেজ (Siddharth Malhotra & Jacqueline Fernandez): এ জেন্টালম্যান সিনেমাতে কাজ করার সময় এটি সাহসী দৃশ্য অভিনয় করেছিলেন অভিনেতা অভিনেত্রী। অভিনয় করার সময় দুজনেই অনিয়ন্ত্রিত হয়ে পড়েন এবং পরিচালককে সঙ্গে সঙ্গে কাট বলে দৃশ্য থামাতে হয়েছিল।

মাধুরী দীক্ষিত এবং বিনোদ খান্না (Madhuri Dixit & Vinod Khanna): মাধুরী দীক্ষিত এমন একজন অভিনেত্রী ছিলেন যার প্রতি দুর্বলতা ছিল বহু অভিনেতার। দয়াবান সিনেমাটি মাধুরী দীক্ষিতের সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্য অভিনয় করার সময় নিজেকে সামলাতে পারেননি বিনোদ খান্না। মাধুরীকে চুমু খেতে গিয়ে এতটাই নিয়োজিত হয়ে পড়েছিলেন যে মাধুরীর ঠোটে দাগ পড়ে গিয়েছিল। পরে বারবার বিনোদ খান্না ক্ষমা চেয়ে নেন এই কাজের জন্য।

জয়াপ্রদা এবং দিলীপ তাহিল (Joya Prada & Dilip Tahil): এই তালিকায় রয়েছে অভিনেত্রী জয়াপ্রদা এবং দিলীপ তাহিল। অন্তরঙ্গ দৃশ্যতে অভিনয় করার সময় দিলীপ অনিয়ন্ত্রিত হয়ে পড়েন এবং জয়াপ্রদা সকলের সামনেই দিলীপকে চড় মেরে দেন।