ওর মতো মহিলার সঙ্গে অভিনয় করার কোন প্রশ্নই আসে না! অভিনেত্রী পরিমণির বিরুদ্ধে বিস্ফোরক বিপ্লব চ্যাটার্জী

বর্তমান সময়ে দাঁড়িয়ে এপার বাংলা ও ওপার বাংলার মানুষের সাথে যোগাযোগ থেকে শুরু করে সিনেমা জগতের মধ্যে ভালোই সদ্ভাব রয়েছে। দুই বাংলারই তারকাদের একে ওপরের দেশে রয়েছে অবাধ যাতায়াত। বাংলাদেশের অনেক তারকারাই স্ক্রিন শেয়ার করেছেন টলিপাড়ার বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীদের সাথে। আবার একই রকম টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রেও এক। ভারতের অভিনেতা অভিনেত্রীরা বেশ জনপ্রিয় ওপার বাংলায়।

আবার বাংলাদেশের অভিনেত্রী অভিনেতারাও জনপ্রিয়। ওপার বাংলার এখন চর্চার কেন্দ্রবিন্দুতেই আছেন অভিনেত্রী পরিমণি। পরিমণির বিষয়ে এবারে মুখ খুললেন টলিপাড়ার অন্যতম অভিনেতা বিপ্লব চ্যাটার্জি। এক সাংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি পরিমণিকে ‘অভদ্র মহিলা’ বলে সম্বোধন করলেন।

বর্তমানে বাংলাদেশের সিনে ইন্ডাস্ট্রির চর্চার কেন্দ্রবিন্দুতেই আছেন অভিনেত্রী পরিমণি। গত কয়েকদিন আগেই তার বাড়ি থেকে ধরা পড়েছে প্রচুর মাদক দ্রব্য। তার বিরুদ্ধে বনানী থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। এই মুহুর্তে তিনি এখন পুলিশের হেফাজতে। তার জীবনের বহু ঘটনা আস্তে আস্তে উঠে এসেছে দর্শকদের কাছে। ইতিমধ্যেই তিনি গ্রেপ্তার হয়েছেন মাদক মামলার জন্য। অভিনেত্রীকে নিয়ে শুধু ওপার বাংলার ইন্ডাস্ট্রির মানুষেরা নন রীতিমতো তাকে নিয়ে কথা বলছেন ভারতীয় ইন্ডাস্ট্রির অভিনেতারাও।

অভিনেতা বিপ্লব চ্যাটার্জির সাথে অনেকদিন আগে একটি সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন পরিমণি। একটি সাক্ষাতকারে অভিনেতা বিপ্লব চ্যাটার্জি জানান ‘ওর সাথে স্ক্রিন শেয়ার এর কোন প্রশ্নই আসে না। মাত্র একটি ছবিতেই একটি নাচের দৃশ্যে ওর সাথে পর্দা শেয়ার করেছিলাম এটুকুই’। বিপ্লব চ্যাটার্জি জানিয়েছেন ওর ব্যাপারে অনেক কথাই শুনেছেন তিনি। ওকে কোনরকম ভাবেই ভদ্রের ক্যাটাগরিতে রাখতেই চান না তিনি। এই নিয়ে বেশ কয়েকটি বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন অভিনেতা বিপ্লব চ্যাটার্জি। ২০১৬ সালে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ বলে একটি ছবির মাত্র একটি দৃশ্যে পরিমণির সাথে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

বিপ্লব বাবু জানিয়েছেন, যার বিরুদ্ধে এত অভিযোগ উঠে এসেছে, সেই সব নিশ্চয়ই মিথ্যা নয়। যেটা রটে তার কিছুটা হলেও তো সত্যি হয়। তাছাড়াও অভিনেতা এও জানান, ভারতের বেশ কিছু নামযাদা অভিনেতা বাংলাদেশ গেলেই পরিমণির সাথে দেখা করতে যান, তার কাছে এই বিষয়ে বেশ কিছু তথ্য রয়েছে। তবে কারো নাম করেননি বিপ্লব চ্যাটার্জি। সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারের প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, কখনো যদি তার সাথে আবারো একই ভাবে স্ক্রিন শেয়ার এর কথা বা কাজ আসে সেক্ষেত্রে সে করবে। অভিনেতা বিপ্লব চ্যাটার্জি বলেন, ‘দেখুন অভিনয়টা আমার পেশা, কাজের জায়গায় আমি ভীষণভাবে পেশাদার তাই আমার কাউকে নিয়েই সেখানে আমার ব্যাক্তিগত অসুবিধা নেই’।

বিপ্লব চ্যাটার্জি আরও বলেন, ‘ভবিষ্যতে পরিমণি কখনও যদি আবারো মাদক মামলা থেকে মুক্তি পেয়ে ইন্ডাস্ট্রিতে ফিরে আসেন তার সাথে স্ক্রিন শেয়ার করতে হলে অবশ্যই অভিনয়কে ভালোবেসেই করব। তবে আমি পরিমণিকে মহিলা ছাড়া অন্য কিছুই বলতে রাজি নই।