বাজারে এল শক্তিশালী মোটরসম্পন্ন সাইকেল, মাত্র ২৯৯৯ টাকা দিয়ে করতে পারবেন বুকিং,বিস্তারিত জানতে

পেট্রোল-ডিজেলের দাম এখন আকাশছোঁয়া। ক্রমাগত বেড়েই চলেছে পেট্রোল ও ডিজেলের দাম।বর্তমানে পেট্রোল ১০০ টাকা ছাড়িয়েছে ও ডিজেল ১০০ টাকা ছুঁই ছুঁই। পরিস্থিতি ক্রমশ জটিলতর হতে শুরু করেছে সাধারণ মানুষের জন্য। এবার সেই সাধারণ মানুষের কথা মাথায় রেখেই নাহক মোটর নিয়ে এল সুখবর, এবারে বাড়িতে বসেই মাত্র ২,৯৯৯ টাকায় পেয়ে যাবেন নাহক মোটর্সের নতুন ইলেকট্রিক মোটরযুক্ত সাইকেল (electric cycle)।

তাহলে আর দেরি না করে কিনে ফেলুন তাড়াতাড়ি। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে নাহক মোটর্সের নতুন ইলেকট্রনিক মোটরযুক্ত সাইকেল গারুদা (Garuda) এবং জিপ্পির (Zippy) বুকিং। গত ২ রা জুলাই থেকে শুরু হয়েছে বুকিং চলবে ১১ ই জুলাই পর্যন্ত। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে করতে পারবেন বুকিং। ১৩ ই আগস্ট এর মধ্যে পেয়ে যাবেন হোম ডেলিভারি। সাইকেল দুটিই সম্পূর্ন মেড ইন ইন্ডিয়া। এই সাইকেল চালাতে ড্রাইভিং লাইসেন্সও লাগবে না।

জিপ্পি মডেলের দাম আছে ৩৩,৪৯৯ টাকা অন্যদিকে গারুডা মডেলের সাইকেলটির দাম ৩১,৯৯৯ টাকা। দুটি সাইকেলেই আপনি পেয়ে যাবেন এলসিডি ডিসপ্লে এবং প্যাডেল সেন্সরের মতো ফিচার্স।

এই সাইকেল পুরোপুরি চার্জ হতে সময় নেয় মোটামুটি ৩ ঘন্টা। সাইকেলের ব্যাটারি থাকছে ইন্টারচেঞ্জেবল ব্যাটারি। সাইকেল দুটিই প্রায় এক চার্জে চলবে মোটামুটি ৪০ কিলোমিটার রাস্তা। প্রতি কিলোমিটারে ১০ পয়সা খরচ এই সাইকেল চালাতে। করোনা মহামারীর কারণে বন্ধ বাস, ট্রেন পরিষেবা। অসুবিধা নিশ্চয়ই হচ্ছে আপনাদেরও তাই আর দেরি না করে কিনে ফেলুন তাড়াতাড়ি নাহক কম্পানির মোটরযুক্ত সাইকেল।