মুক্তি পেল চিরঞ্জীবীর গড ফাদারের টিজার, সালমান খানের সাথে দুর্দান্ত এন্ট্রিতে থাকছে দর্শকদের জন্য বড় চমক

আবার আসতে চলেছে একটি দুর্দান্ত সিনেমা। চিরঞ্জীবীর আসন্ন সিনেমা গডফাদার আস্তে আস্তে প্রস্তুত হচ্ছে সাধারণ মানুষের জন্য। তেলেগু সুপারস্টার চিরঞ্জীবী অভিনীত এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। ট্রেলারে চিরঞ্জীবীর অনবদ্য স্টাইল আরো একবার দেখতে পাবো আমরা। তবে এই সিনেমায় আরো একটি বিশেষ আকর্ষণ রয়েছে এবং সেটি হল এই সিনেমায় অভিনয় করছেন তারকা সালমান খান।

ট্রেলারে চিরঞ্জীবীর স্টাইলের পাশাপাশি সালমান খানের এন্ট্রি ভীষণভাবে পছন্দ করেছে সাধারণ মানুষ। ট্রেলারে সিনেমার প্রধান চরিত্র অর্থাৎ গডফাদার সম্পর্কে বলা হয়েছে, কিভাবে তিনি কুড়ি বছর ধরে লোকসমাজের অন্তরালে ছিলেন। কিন্তু ছ বছর আগে হঠাৎ করে তিনি ফিরে আসেন। ফিরে এসে সমস্ত শত্রুদের বিনাশ করেন তিনি। বাকিটা দেখতে হলে সম্পূর্ণ সিনেমা দেখতে হবে আপনাকে। ট্রেলার সিনেমার প্রধান নায়িকা নয়ন তারাও একটি ঝলক দেখানো হয়েছে।

প্রসঙ্গত, চিরঞ্জীবী অভিনীত গডফাদার সিনেমাটি বিখ্যাত মালায়ালাম সিনেমা লুসিফারের রিমেক। লুসিফার সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মোহনলাল। লুসিফার সিনেমাতে পৃথিরাজ সুকুমারন চরিত্রে অভিনয় করেছিলেন, সেই সিনেমাতে অভিনয় করেছেন সালমান খান। পাশাপাশি মঞ্জু নামক একটি চরিত্রে অভিনয় করবেন নয়ন তারা। এই প্রথম কোন তেলেগু সিনেমাতে অভিনয় করবেন সালমান খান। সিনেমাটি ২০২২ সালের অর্থাৎ চলতি বছরের ৫ ই অক্টোবর প্রেক্ষাপটে মুক্তি পাবে।