এবার বাঁকুড়ার লাল মাটিতে চলবে পুষ্পারাজের রাজত্ব! জানুন কবে বাংলায় শ্যুটিং করবেন আল্লু অর্জুন…

সবে মাত্র ফিকে হয়েছে চলতি বছরের গোড়ার দিকে মুক্তিপ্রাপ্ত পুষ্পা সিনেমার ঝড়। আবাল বৃদ্ধ বনিতা সকলেই মেতে উঠেছিলেন এই সিনেমার ডায়লগ থেকে গানের তালে তালে। সম্ভবত পুষ্পা সিনেমা অন্যতম একমাত্র সিনেমা যার নাচের স্টেপ পর্যন্ত মানুষ ফলো করার চেষ্টা করেছিল।

এবার আরো একবার ফেসবুক জুড়ে ঝড় আস্তে চলেছে পুষ্পা ২ সিনেমার। গতকাল এই সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। আগামী বছরই এই সিনেমা আমরা প্রেক্ষাপটে দেখতে পাবো। গত ২২ শে আগস্ট সাদামাটা ভাবে পুজোর অনুষ্ঠান সম্পন্ন হল। যদিও পুস্পারাজ স্বয়ং উপস্থিত না থাকায় কিছুটা চাকচিক্যহীন মনে হয়েছে এই অনুষ্ঠান তবে মনে করা হচ্ছে নতুন লুক এখনই মানুষকে দেখাতে চান না আল্লু অর্জুন। আপাতত নিউইয়র্কে রয়েছেন তিনি। সেখান থেকে ফিরেই সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেতা।

যে সিনেমার হাত ধরে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির জয়জয়কার শুরু হয়েছিল এবার সেই সিনেমার দ্বিতীয় পর্ব আসার পালা অর্থাৎ রাজত্ব শুরু হতে চলেছে। সিনেমা পরিচালনার দায়িত্ব নিয়েছেন সুকুমার। তবে এবার এই সিনেমা নিয়ে এমন একটি আপডেট সামনে চলে এলো, যা শুনে সকলেই হতবাক হয়ে গেলেন। তবে এই খবর বেশি চমক দিয়েছে বাংলার ভক্তদের।

বক্স অফিসে যে সিনেমা কোটি কোটি টাকার ব্যবসা করে ফেলল, সেই সিনেমার দ্বিতীয় অংশের নাকি বেশকিছু শুটিং হতে চলেছে আমাদের এই বাঁকুড়ায়। হ্যাঁ ঠিকই শুনছেন। এবার পুস্পার আসতে চলেছেন বাঁকুড়ার লাল মাটিতে। বাঁকুড়ার খাতরা রেঞ্জে সিনেমার বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হবে। যদিও এই ব্যাপারে এখনও নিশ্চয়তা পাওয়া যায়নি তবুও এই খবরটি শুনে ভীষণভাবে খুশি বাঙালি।

আরো খবর পাওয়া গেছে, আগত এই সিনেমাতে বিরোধী গ্রুপের সঙ্গে বন্দুক নিয়ে ধন্দুমাল লড়াই করবেন পুষ্পা রাজ, সম্ভবত সেই দৃশ্যের প্রেক্ষাপট দেখানো হবে বাঁকুড়াতে। কবে থেকে শুটিং হবে তা নিশ্চিতভাবে না জানা গেলেও খবর অনুযায়ী বাংলার মাটিতে আগামী বছরের গোড়ার দিকে শুটিং করবেন আল্লু অর্জুন। এমনিতেই গোটা ভারত এই আগত দক্ষিণী সিনেমার জ্বরে আক্রান্ত হতে প্রস্তুত হয়ে রয়েছে, এবার সিনেমার শুটিং যদি বাংলার মাটিতে হয় তাহলে যে উত্তেজনা আরও বেশি বেড়ে যাবে তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, এই সিনেমাতে আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা ছাড়াও আরো একবার অভিনয় করবেন ফাহাদ ফয়জল। পুষ্পা সিনেমাটি তৈরি হয়েছিল ৩৫০ কোটি টাকার বাজেট নিয়ে তবে দ্বিতীয় পর্ব তৈরি হতে চলেছে ৫০০ কোটি টাকার বাজেট নিয়ে, তাই এই সিনেমার প্রতি যে আশা-আকাঙ্ক্ষা অনেকটাই বেশি প্রযোজক থেকে পরিচালক সকলের তা বলাই বাহুল্য।