সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল বিয়ের সাজে বিজয় রশ্মিকা, তাহলে কী চুপিসারে সেরে নিলেন বাগদান পর্ব!

কিছু জিজ্ঞেস করলেই শুধু উত্তর আসতো, আমরা শুধু বন্ধু। কিন্তু অপরদিকে প্রশ্নদাতার মনে একটা প্রশ্নই বারবার ঘুরে বেড়াতো, শুধুই কি বন্ধু? এই প্রশ্ন জাগার কারণ, কিছুদিন আগে চুপি চুপি এই “ভালো বন্ধু” যুগল ঘুরে এসেছেন মালদ্বীপ। আবার মাঝে শোনা যায়, দু’বছর আগেই নাকি বিচ্ছেদ হয়ে গেছে তাদের। মোদ্দা কথা, সারা বছরই কোনো না কোনো সময় চর্চায় থাকতেন বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মান্দানা।

সম্পর্ক নিয়ে যখন এতটাই ধোঁয়াশা ঠিক তখনই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল এমন একটি ছবি যা দেখে সকলে অবাক হয়ে গেলেন। ছবিতে নবদম্পতির বেশে বসে রয়েছেন অভিনেতা এবং অভিনেত্রী। অভিনেতা বিজয়ের ফ্যান পেজ থেকে এই ছবিটি ছড়িয়ে পড়ে সর্বত্র। ছবিতে দেখা যাচ্ছে সাদা শেরওয়ানি পড়ে রয়েছেন বিজয়, পাশে লেহেঙ্গা পড়ে হাসিমুখে লাজুক রশ্মিকা। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে, এই ছবিটা কৃত্রিমভাবে বানানো অর্থাৎ কোন অনুরাগী এই ছবিতে প্রিয় অভিনেতা অভিনেত্রীর মুখ বসিয়ে দিয়েছেন।

ছবিটি কৃত্রিম হলেও অভিনেতা-অভিনেত্রীর অকৃত্রিম ভালবাসাকে উদ্দেশ্য করে কেউ কেউ মন্তব্য করেছেন, এই ছবিটা শীঘ্রই সত্য হবে। কেউ কেউ লিখেছেন, আর অপেক্ষা করে থাকতে পারছি না। প্রসঙ্গত, “গীতগোবিন্দম” সিনেমা চলাকালীন পরস্পরের কাছাকাছি এসেছিলেন বিজয় রশ্মিকা। তখনই পর্দায় বাস্তবের রসায়ন চোখে পড়েছিল সকলের। কিন্তু কেন পরবর্তীকালে তাদের বিচ্ছেদ হল তা কেউ জানে না। কিন্তু এখনো তারা ভালো বন্ধু।

তবে এই জুটির মালদ্বীপে ঘুরে আসার খবরটি ভাইরাল হতে না হতেই সকলের মনে আরো একবার আশা জেগেছে হয়তো নতুন করেই সম্পর্কটি ভালো হয়ে যেতে পারে। প্রত্যেক সম্পর্কে ভুল বোঝাবুঝি থাকে কিন্তু পরে আবার তা ঠিক হয়ে যায়। এক্ষেত্রেও হয়তো তাই হবে। আপাতত নিজের প্রিয় অভিনেতা অভিনেত্রীর সুস্থ সম্পর্কের আশায় দিন গুনছেন ভক্তরা।