২৩ বছরের ছোট যুবতীর সঙ্গে হোটেল রুমে দেখা মিলল ইলন মাস্কের, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রোমান্টিক ছবি

ইলন মাস্ক এবং নাতাশা ব্যাসেটকে ফেব্রুয়ারী মাসে, মাস্কের ব্যক্তিগত জেট থেকে লস অ্যাঞ্জেলেসে একসঙ্গে অবতরণ করতে দেখা গেছে। তারপর থেকেই তাঁদের সম্পর্কের খবর সামনে আসছে। বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক তাঁর নতুন বান্ধবীর সাথে রোমান্স করতে ক্যামেরায় ধরা পড়েছিলেন। ফ্রান্সের সেন্ট ট্রোপেজে অস্ট্রেলিয়ান অভিনেত্রী নাতাশা ব্যাসেটের সঙ্গে দুপুরের খাবার উপভোগ করতে দেখা গেছে ইলন মাস্ককে। ডেইলি মেইলের এক প্রতিবেদন অনুযায়ী, মাস্ক এবং ব্যাসেট দুপুরের খাবারের জন্য চেভাল ব্ল্যাঙ্ক হোটেলে গিয়েছিলেন, যেখানে এক রাতের রুমের ভাড়া এক লাখ টাকা থেকে শুরু হয়।

দুপুরের খাবারের পর দুজনকে একসঙ্গে সমুদ্র সৈকতের কাছে হাঁটতেও দেখা গেছে। বিশেষ বিষয় হল যে, ২৭ বছর বয়সী নাতাশা, ৫০ বছর বয়সী মাস্কের এখনো পর্যন্ত সর্বকনিষ্ঠ বান্ধবী। প্রায় ৫৪,০০০ টাকা মূল্যের জাদিগ এবং ভলতেয়ার পোশাকে তাঁকে সুন্দর দেখাচ্ছিল। এই বৈঠকে মাস্ককে ধূসর রঙের টি শার্ট ও কালো জিন্সে দেখা গেছে। খবর রয়েছে যে, মাস্ক এবং ব্যাসেট এই বছরের ফেব্রুয়ারি থেকে একে অপরকে ডেট করছেন, যখন তাঁদের দুজনকে লস অ্যাঞ্জেলেসে মাস্কের ব্যক্তিগত জেট থেকে অবতরণ করতে দেখা গিয়েছিল।


এর আগে মাস্ক, গ্ৰিম্সের সাথে সম্পর্কে ছিলেন, কিন্তু ,২০২১ সালের সেপ্টেম্বরে দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। ২০২১ সালের ডিসেম্বরে প্রাক্তন বান্ধবী গ্ৰিম্স সারোগেটের মাধ্যমে মাস্কের সাথে তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম দেন।অ্যাম্বার হার্ড এবং ব্রিটিশ অভিনেত্রী তালুলাহ রিলেও এর আগে মাস্কের বান্ধবী ছিলেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে, ১৯ বছর বয়সে ব্যাসেট অস্ট্রেলিয়া থেকে আমেরিকায় চলে গিয়েছিলেন তিনি প্রথমে নিউইয়র্কে কাজ করতেন। এরপর তিনি লস অ্যাঞ্জেলেসে চলে যান। যদিও এখনো পর্যন্ত এটি প্রকাশ করা হয়নি যে, মাস্ক এবং ব্যাসেটের প্রথম দেখা কোথায় হয়েছিল।

মাস্ক সাত সন্তানের বাবা এবং তিনি তিনবার তালাক দিয়েছেন। এর মধ্যে দুবার এক মহিলার কাছ থেকে তাঁকে তালাক নিতে হয়। মাস্ক তাঁর প্রথম স্ত্রী জাস্টিন উইলসনের সাথে দেখা করেছিলেন অন্টারিওতে। তখন তাঁরা দুজনে একসাথে পড়াশোনা করতেন। ২০০০ সালে দুজনেই বিয়ে করেন এবং ২০০৮ সালে দুজনের বিবাহ বিচ্ছেদ হয়।

মাস্কের প্রথম স্ত্রী উইলসন, মাস্কের পাঁচ সন্তানের জন্ম দেন। এরপর মাস্ক, ব্রিটিশ অভিনেত্রী তালুলাহকে বিয়ে করেন। মাস্ক ও তালুলাহ দুজনে ২০১০ সালে বিয়ে করেছিলেন এবং ২০১২ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘটে, কিন্তু ২০১৩ সালে তাঁরা দুজনেই আবার বিয়ে করেn। এরপর ২০১৬ সালে তাঁদের দুজনের আবার বিবাহ বিচ্ছেদ ঘটে।