তেল ঘী দিয়ে নয় বরং জল দিয়ে তৈরি হচ্ছে ওমলেট, সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল street food video

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন কোন না কোন ব্যক্তি তারকা হয়ে ওঠেন রাতারাতি। কেউ নিজের প্রতিভার মাধ্যমে তারকা হয়ে ওঠেন কেউ আবার অন্যান্য দক্ষতার মাধ্যমে হয়ে ওঠেন তারকা। যে কোন মানুষ নিমেষেই এখন মানুষের মনিকোঠায় জায়গা করে নিতে পারছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আজ তেমনই একজন প্রতিভাবান ব্যক্তি ভিডিও দেখব যিনি কয়েকদিনের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছেন।

আজকাল বহু ফুড ব্লগার বিভিন্ন খাবারের দোকানের ভিডিও তৈরি করেন এবং সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। আমরা এই ভিডিও দেখে জানতে পারি বিভিন্ন ধরনের দোকানের কথা। আজ এমন একজন খাবার বিক্রেতার কথা আপনাকে বলতে চলেছি, যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে ভাইরাল হয়েছে সম্প্রতি।

ভিডিওতে দেখা যাচ্ছে, দিল্লির এক খাবার বিক্রেতা জল দিয়ে দুর্দান্ত উপায় অবলম্বন করে অমলেট তৈরি করছেন। সত্যি শুনলে অবাক হয়ে যাবেন কারণ, একটি অমলেট তৈরি করার জন্য অবশ্যই প্রয়োজন তেল। কিন্তু এই ব্যক্তি কোন তেল ব্যবহার না করেই অমলেট তৈরি করছেন নিমেষে। দুটি ডিমের অমলেট তৈরি করতে যে সমস্ত উপকরণ প্রয়োজন সবকটি তিনি নিয়ে একটি জায়গায় পেস্ট করে নিচ্ছেন। এরপর জল যোগ করে তিনি তৈরি করেছেন যা ভীষণভাবে সুস্বাদু।

এই জল দিয়ে তৈরি অমলেট তিনি একটি বিশেষ ভাবে তৈরি চাটনি সহকারে গ্রাহকদের কাছে পরিবেশন করছেন। এমন ভাবে কেন তিনি তৈরি করছেন ডিমের অমলেট প্রশ্ন করলে তিনি বলেন,বর্তমানে মানুষ ভীষণভাবে স্বাস্থ্যের প্রতি সচেতন। যে কোন মানুষকে তেল এবং ঘি থেকে দূরে থাকতে চান। এমতাবস্থায় মানুষকে সচেতন এবং স্বাস্থ্যবাণ করে রাখার জন্য জল দিয়ে এই ডিমের অমলেট তৈরি করি আমি। এটি নিঃসন্দেহে ভীষণভাবে সুস্বাদু হয় এবং মানুষকে পছন্দ করে এই খাবার।