দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা,কমিশন অফিসের সামনে PPE কিট পরে রাস্তায় শুয়ে ভোট বন্ধের প্রতিবাদ

রাজ্যে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত 24 ঘন্টায় রেকর্ড সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। এখন রাজ্যে বিধানসভা ভোট শুরু হয়ে গেছে তাই চারিদিকে এখন ভোট প্রচারের জন্য মিটিং মেশিন চলছে জোর কদমে। সেইজন্য অরাজনৈতিক দলের ৮ থেকে ১০ জন ব্যক্তি করোনার সংক্রমণ রোধ করার জন্য ভোট বন্ধের দাবিতে আজ নির্বাচন কমিশনের অফিসের সামনে প্রতিবাদ জানান।

গত ২৪ ঘন্টায় করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন ২০৫৮ জন। কলকাতায় একদিনে আক্রান্ত হয়েছেন ৫৮২ জন। এরই মাঝে বিধানসভা ভোটের জন্য চারিদিকে মিটিং করা হচ্ছে। তাই জন্য করোনা আক্রান্তের সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। এই কারণেই একটি অরাজনৈতিক দলের আট থেকে দশজন কর্মীরা পিপিই পড়ে নির্বাচন কমিশনের অফিসের সামনে প্রতিবাদে সামিল হন।

ওই ব্যক্তিদের বক্তব্য হল রাজ্যে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। চিকিৎসকরা জানিয়েছেন আগামী চার সপ্তাহ খুবই উদ্বেগজনক। এই করোনা সংক্রমনের জন্য রাশ টানা হয়েছিল বিভিন্ন অনুষ্ঠান থেকে কালীপুজো, দুর্গাপুজো ছটপুজোতেও। তাহলে এই করোনার পরিস্থিতিতে কেন নির্বাচন হতে দেওয়া হচ্ছে? তারা জানিয়েছে অবিলম্বে পশ্চিমবঙ্গে ভোট বন্ধ করা হোক।