ইরফান অভিনীত শেষ ছবি মুক্তি পাবে নতুন বছরেই, প্রকাশ্যে এল ছবির পোস্টার

নতুন বছরে মুক্তি পাবে ইরফান খানের শেষ ছবি আগামী বছর মুক্তি পেতে চলেছে ইরফান খান অভিনীত শেষ ছবি দ্য সং অফ স্করপিয়ানস ।  সম্প্রতি প্রকাশিত হয়েছে  পোস্টার । 2018 সালের মার্চ মাসে অভিনেতা ইরফান খান জানিয়েছিলেন চিকিৎসার জন্য তিনি অভিনয় থেকে সাময়িক ভাবে বিরতি নিচ্ছেন । তারপরে জানা যায় নিউরোএন্ডোক্রাইন টিউমার বাসা বেঁধেছে অভিনেতার শরীরে।  দীর্ঘদিন বিদেশে চিকিৎসা করিয়েছিলেন তারপর 2019 এর ফেব্রুয়ারি মাসে মুম্বাই ফেরত আসেন।

 

An Images

 

 

কিন্তু আচমকাই 2019 এর 29 এপ্রিল সব শেষ। কোলন  ইনফেকশন কেড়ে নিল  অভিনেতার জীবন।  ইরফান খান  সবসময় সিনেমাপ্রেমী মানুষের পছন্দের  লিস্ট এ থাকেন সব সময় উপরের দিকে।  তার অভিনয় দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন।  কিন্তু এখন তার পুরোনো কাজগুলোই সম্বল।  তাঁর করে যাওয়ার শেষ কাজ 2021 সালে মুক্তি পাবে দ্য সং অফ স্করপিয়ন্স । সম্প্রতি প্রকাশিত হয়েছে এই ছবির পোস্টার । এই ছবি রাজস্থানের পেক্ষাপটে একটি স্করপিয়ন সংগীতশিল্পীর গল্প । ইরফান খান ছাড়া  ছবিতে অভিনয় করেছেন ইরানি অভিনেত্রী গোলশিফতে ফারহানি (Golshifteh Farahani)।

SBI এর দুর্দান্ত অফার! কার্ড ব্যবহার করলে মিলবে 50 থেকে 80 শতাংশ পর্যন্ত ছাড়, তাই দেরি না করে

ফরাসি ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করায় ইরানে এই অভিনেত্রীর প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে । আপাতত তিনি বলিউডে ইরফান খানের সঙ্গে অভিনয় করেছেন। সূত্রের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ওয়াহিদা রহমান, তিলোত্তমা সোম, শশাঙ্ক অরোরা, সারা অর্জুন, শেফালি ভূষণ।

২০১৫ সালে এই ছবিটির শুটিং শুরু করেছিলেন ইরফান। সুইজারল্যান্ডের লোকার্নো চলচ্চিত্র উৎসবে এই ছবির প্রিমিয়ার হয় । প্যানোরমা স্পটলাইট ও ৭০ এমএম টকিজের পক্ষ থেকে ২০২১ এ দেশে মুক্তি পাবে৷ ইরফান-তিলোত্তমা অভিনীত ‘কিসসা’ ছবিটিও পরিচালনা করেছিলেন অনুপ সিং । সম্প্রতি সেই সিনেমার ছবি শেয়ার করে স্মৃতিকাতর তিলোত্তমা সোম। ক্যাপশনে ইরফানকে নিজের ‘গুরু’ আখ্যায়িত করেছেন তিনি। প্রিয় অভিনেতার শেষ কাজ দেখার জন্য এখন দর্শকদের অপেক্ষা।