খেলাধুলানতুন খবর

টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিলেন এই ভারতীয় ক্রিকেটার। আর দেখতে পাওয়া যাবে না এই ক্রিকেটার কে…

টেস্ট ক্রিকেট থেকে অবসর প্রাপ্ত নিলেন সুনামধন্য ক্রিকেটার “আম্বাতি রাইডু”। ক্রিকেটপ্রেমীদের কাছে দুঃখের সংবাদ, আম্বাতি রাইডু আর রন্জিট্রফিতে খেলবেন না, তার সঙ্গে তিনি টেস্ট থেকে বিদায় নিলেন। ২০১৩-২০১৪ তে এই ডানহাতি ব্যাটসম্যান  প্রথম টেস্টে যোগদান করেন। যদিও আফ্রিকা ও নিউজিল্যান্ডের প্রথম একাদশে তার নাম আসেনি, তার পর থেকে তিনি খেলার জগৎ থেকে দূরে ছিটকে যান এবং তিনি আর  দলে ফিরতে পারেননি।বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের প্রথম চারে নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন। আর ক্রিকেটপ্রেমীদের এটা বিশ্বাস আগত ২০১৯ এর ওয়াল্ড কাপ পর্যন্ত তিনি তার নিজস্ব জায়গা ধরে রাখবেন।

রাইডু তার দেওয়ায় চিঠিতে বলেছেন,”আমি টেস্ট জগৎ থেকে বিদায় নিলাম শুধু আমি আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট খেলা জারি রাখবো।বিসিসিআই, বরদা ক্রিকেট অ্যাসোসিয়েশন ও বিদর্ভ  ক্রিকেট অ্যাসোসিয়েশন কে জানাই অনেক অনেক ধন্যবাদ আমাকে বছরের পর বছর সুযোগ দেওয়ার জন্য। এছাড়াও হায়দ্রাবাদের হয়ে খেলার সময় যে সম্মান আমি পেয়েছি তা আমায় সারা জীবনে কখনো ভুলব না। এসমস্ত জায়গা থেকে পাওয়া আমার খেলোয়াড়েরা ,কোচেরা ও আধিকারিকদেরও জানাই অনেক ধন্যবাদ তারা সব সময় আমাকে সাহায্য করেছে আমার পাশে রয়েছে।

আইপিএল এ চেন্নাইয়ের হয়ে এই খেলোয়াড়ের ৬০২ রান করার পর থেকে তিনি ভারতীয় দলে নিজের স্থান পাকা করে নেন। যদিও তিনি টেস্টে ভালোভাবে পারফর্ম না করায় তাকে টেস্ট থেকে হাত ধুতে হয়। এছাড়া পরবর্তীকালে রোহিত শর্মার নেতৃত্বে ২০১৮ এশিয়া কাপে তিনি আবার দলে ফিরে আসেন।

বন্ধুরা আম্বাতি রাইডু নেওয়া এই সিদ্ধান্তে আপনাদের কি মতামত আমাদেরকে কমেন্ট বক্সে নিশ্চয়ই জানান।

Related Articles

Back to top button