মাটি আর সবুজ ঘাস দিয়েই ৫০ হাজার বর্গ ফুটের চিত্র! সোনু সুদের জন্মদিনে বিশেষ উপহার ভক্তের

করোনা মহামারীর সময় থেকে অসংখ্য দরিদ্র ও সাধারণ মানুষদের কাছে ভগবান তিনি। তিনি বাস্তবের সুপারহিরো সোনু সুদ। মহামারীর সময় অসংখ্য মানুষের দিকে ভগবানের মতো হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। যেখানে ভিন রাজ্য থেকে পরিযায়ী শ্রমিক দের বাড়ি পৌঁছতে বিশেষ বাস ও ট্রেনের ব্যবস্থা থেকে শুরু করে অসংখ্য মানুষের জন্য মাক্স, স্যানিটাইজার এর মতো একাধিক স্বাস্থ্য পরিষেবার ব্যবস্থা করে, পাকাপাকি ভাবে রুপোলি পর্দার খলনায়ক জায়গা করে নিয়েছেন সমগ্র ভারতবাসীর মনিকোঠায়।

আর পাঁচটা সেলিব্রিটি অভিনেতা-অভিনেত্রীদের মত নয় অসময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের ঘরের ছেলে হয়ে উঠতে পেরেছেন সোনু। যা, না চাইতে অসংখ্য মানুষের ভালবাসা, শ্রদ্ধা ও আশীব্বার্দ এসে পড়েছে তার মাথায়। যা হয়ত অনেক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের গোটা অভিনয় জীবনে ও অর্জন করতে সম্ভব নয় তাই অসহায় মানুষের কাছে বাস্তবের হিরো তে পরিণত হয়েছেন অভিনেতা সোনু সুদ। গত 30 শে জুলাই ছিল অভিনেতার জন্মদিন। ভগবানের মন্দিরে পুজো দিতে যেমন ভিড় উপচে পড়ে সেই রকমই অসংখ্য ভক্তরা ভিড় জমিয়েছিলেন অভিনেতার জন্মদিন।

প্রিয় মানুষটির জন্মদিনের শুভকামনা আর পাশাপাশি নিজেদের সাধ্যমত দিয়েছেন উপহার ফুলমালা থেকে শুরু করে চকলেট নানা উপহারে ভরিয়ে দিয়েছেন। অভিনেতা কে এমনকি এক অন্ধ ভক্ত নিজের জিভ দিয়ে সোনু সুদের ছবি এঁকে দেখিয়েছেন তাকে।সম্প্রতি আরও একটি অভিনব উপহারের ভিডিও সামনে এসেছে মহারাষ্ট্রের মিরাজকর নামে এক শিল্পী তার ৫০ হাজার বর্গফুট জমিতে ফুটিয়ে তুলেছেন সোনু সুদ এর চিত্র। মাটিতে থাকা সবুজ ঘাস দিয়েই তৈরি করেছেন ছবিটি। অভিনব এই উপহার পেয়ে আপ্লুত অভিনেতা নিজেই ।ভিডিওটি নজরে এসেছে অভিনেতাও।

এমন এক শিল্পকলা দেখে মুগ্ধ না হয়ে পারেননি তিনি। নিজের ফেসবুকে শিল্পীর দেওয়া ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা। অসাধারণ এই শিল্পকর্মটি তৈরি করতে মোট ২০ দিন সময় লেগেছে বিপুল মিরাজকরের। যেখানে বিপুল এবং তার কিছু সহকর্মীরা মিলে তৈরি করেছে মাটিতে থাকা ঘাস কেটেই তৈরি করা হয়েছে সোনু সুদ এর মুখের চিত্রটি। যেটা ওপর থেকে ড্রোনের মাধ্যমে ভিডিও করে দেখানো হয়েছে। ভক্তদের থেকে এমন সুন্দর অভাবনীয় উপহার পেয়ে সত্যিই খুবই খুশি অভিনেতা। সাথে বিপুল ও তার গোটা টিম কে এই সুন্দর একটি উপহার দেওয়ার জন্য কুর্নিশ জানাতে ভোলেননি, অভিনেতা সোনু সুদ।