পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন বাঙালি মেয়েদের হার্টথ্রব অনির্বাণ, থাকছে বড়োসড়ো চমক

বাঙালি চলচ্চিত্র দুনিয়ায় অনির্বাণ ভট্টাচার্য্য একটি জনপ্রিয় নাম। নিজের সুদক্ষ অভিনয়ের জোরে তিনি বর্তমান যুব সম্প্রদায়ের মনে একটি স্থায়ী জায়গা করে নিয়েছেন । অভিনেতা হিসেবে যথেষ্ট নাম কামানোর পর এবার তিনি পরিচালকের পেশায় পা রাখতে চলেছেন। বর্তমানে বাংলার সবথেকে চর্চিত ওটিটি প্লাটফর্ম হল হইচই (HOICHOI)। পাঁচ বছর ধরে নিজের জনপ্রিয়তা অক্ষুন্ন রেখে বাঙালি দর্শকের মনে একটি স্থায়ী জায়গা করে নিয়েছে এই হইচই প্ল্যাটফর্মটি।

সম্প্রতি কুড়িটি অরিজিনাল ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছে হইচই যা রীতিমতো দর্শকদের কাছে চমকপ্রদ একটি খবর। তবে হইচইয়ের চমক দেওয়ার সাথে সাথে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্য দর্শকদের জন্য একটি চমক আনছেন। এতদিন শুধু মাত্র অভিনেতার ভূমিকায় দেখা যেত তাঁকে এবার থেকে পরিচালকের ভূমিকায় দেখা যাবে অনির্বাণকে।

অভিনয়ের পাশাপাশি এবার পরিচালনা করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য্য। তবে এটাই তাঁর প্রথম পরিচালনা নয়। এর আগে তিনি বহু দিন নাট্য মঞ্চে কাজ করেছেন। ২০১০ সালে তিনি তাঁর নিজের নাট্যদল সংঘরাম হাতিবাগান গঠন করেছিলেন ।গুরু ,চৌমাথা ,উদারনীতি ইত্যাদি বহু নাটক তিনি পরিচালনা করেন। মন্দারের হাত ধরে এবার তিনি নতুন করে পরিচালনার পথে নামছেন। মূলত শেক্সপিয়ারের কালজয়ী উপন্যাস ম্যাকবেথ কে বর্তমানে সময় সামনে তুলে ধরবেন তিনি মন্দারের মাধ্যমে। মন্দারে অভিনয় করতে দেখা যাবে সোহিনী সরকার কে।

Advertisements

দেবেশ চট্টোপাধ্যায় পরিচালিত দেবী সর্বমস্তা ছিল তাঁর প্রথম সফল মঞ্চনাটক। ২০১৫ সালে জি বাংলার হাত ধরে তার প্রথম টেলিভিশন জগতে পা রাখা। ‘কাদের কুলের বউ’ , ‘এভাবেও ফিরে আসা যায়’ ইত্যাদি চলচ্চিত্রের হাত ধরে তিনি প্রথম বাংলা চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন ।এরপর তাঁর সুদক্ষ অভিনয় জোরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমান যুবতীদের হার্টথ্রব তিনি ।২০২০ সালে তাঁর অভিনীত ‘ড্রাকুলা স্যার’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। এর আগে বেশ কয়েকটি ওয়েব সিরিজ করেছেন তিনি।

Advertisements

‘ব্যোমকেশ’, ‘ল্যাবরটরি’, ‘পাঁচফোরন,’ মানভঞ্জন’ ইত্যাদি নানান ওয়েব সিরিজে তিনি অভিনয় করেছেন। বর্তমানে তিনি ব্যোমকেশ এর সাত নম্বর সিরিজ নিয়ে আবার আসতে চলেছেন হইচইএ।এবার তাঁর সঙ্গী হবেন অর্জুন চক্রবর্তী , উষসী রায় ,চন্দন সেন এর মত অভিনেত্রী অভিনেতারা । এছাড়া একটি গোয়েন্দা গল্প নিয়ে আসছেন অনির্বাণ। ‘চোরাবালি’ অবলম্বনে ব্যোমকেশের এই সাত নম্বর সিরিজ টি হল ‘ব্যোমকেশ চোরাবালি’। এছাড়া ধ্রুব বন্দ্যোপাধ্যায় ‘টিকটিকি’ তেও তাকে দেখা যাবে। টিকটিকিতে মুখ্য চরিত্রে থাকছেন কৌশিক গঙ্গোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য । এছাড়া ‘বটতলার গোয়েন্দা’ নামক একটি ক্রাইম ফিকশন এও তাকে দেখা যাবে।