অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় দুর্দান্ত ও সস্তার প্ল্যান, রিচার্জ করলেই দ্বিগুণ ইন্টারনেট দিচ্ছে Vodafone

ভোডাফোন আইডিয়া ( VI)  তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত একটি অফার৷  এখন ভোডাফোন আইডিয়ার গ্রাহকরা রিচার্জ করলেই পাবেন ডাবল ডেটা অর্থাৎ দ্বিগুণ ইন্টারনেটের সুবিধা। সম্প্রতি এই  সুযোগ সংস্থার তরফে তাদের গ্রাহকদের জন্য আনা হয়েছে।

Vodafone-Idea (Vi)-এর তরফ থেকে সম্প্রতি জানানো হয়েছে স্পেশাল ডাবল ডেটা দেওয়ার বিষয়ে। এই স্পেশাল অফারের নাম দেওয়া হয়েছে ১২১ স্পেশাল অফার। অর্থাৎ রিচার্জ করার আগে গ্রাহকদের *১২১# অথবা VI অ্যাপ থেকে দেখে নিতে হবে তার নম্বরে কি কি অফার রয়েছে। আর সেখানেই যা নিয়ে যাওয়া হচ্ছে ডাবল ডেটার অফারের কথা।

এর আগে Vodafone-Idea (Vi)-  ২ জিবি ডেটা প্ল্যানের সাথে ডাবল ডেটা অফার দিত৷ কিন্তু এখন ১.৫ জিবি ডেটা প্ল্যানের সঙ্গে এই অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ গ্রাহকরা ২৪৯, ৩৯৯ অথবা ৫৯৯ যে কোনো একটা রিচার্জ করলেই পাবে এই ডাবল ডেটা বেনিফিট অফার।

নরেন্দ্র মোদির পর বিজেপির তালিকায় প্রধানমন্ত্রী রূপে সর্বপ্রথম রয়েছে এনাদের নাম, যা দেখে চমকে যাবেন আপনিও

২৪৯, ৩৯৯, ৫৯৯ টাকার এই তিনটি রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে আগে প্রতিদিন ১.৫ জিবি ডেটা উপভোগ করত গ্রাহকরা৷  সেই জায়গায় এই অফারের আওতায় গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি ডেটা। এর পাশাপাশি এই রিচার্জগুলির সঙ্গে রয়েছে উইকেন্ড ডেটা রোল ওভার অফার৷ কিন্তু সংস্থার তরফ থেকে জানানো হয়েছে এই অফার সীমিত সময়ের জন্য। তাই কতদিন এই অফার চলবে  কিছু জানানো হয়নি। এই বিষয়ে নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না।