লক্ষ্য মমতাকে প্রধানমন্ত্রী করা, আর সেই উদ্দেশ্যেই এবার হিন্দি ভার্সনে তৈরি করা হবে “খেলা হবে” গান: দেবাংশু

২১ একুশের বিধানসভা ভোটে একক সংখ্যাগরিষ্ঠ ভাবে বাংলার সিংহাসনে বসে তৃণমূল সরকার। এবছর বিধানসভা ভোটের পরেই বিজেপির বিপক্ষ মুখ হিসেবে উঠে এসেছে মমতা ব্যানার্জির নাম। তবে এবার শুধু বাংলা নয় ২০২৪ এর লোকসভা ভোটে দিল্লি জয়ের স্বপ্ন দেখছে তৃণমূল সরকার। দিল্লির মসনদে বিজেপি সরকারকে ধূলিসাৎ করার জন্য এবার মাঠে নেমে পড়েছে তৃণমূলের অন্যতম যোদ্ধা দেবাংশু ভট্টাচার্যও। বিজেপি সরকারকে দিল্লি থেকে উচ্ছেদ করার জন্য তার হাতিয়ার ‘খেলা হবে’গানটির হিন্দি ভার্সন।

এবছর বিধানসভা ভোটের প্রাক্কালে দেবাংশু ভট্টাচার্য্যের খেলা হবে গানটি বেশ ভাইরাল হয়ে উঠেছিল। এই গানটি তৃণমূলের স্লোগানে পরিণত হয়েছিল। এর পর দিল্লির সিংহাসন জয়ের জন্যই এই গানটি হিন্দিতে এবার তৈরি হবে। বেলেঘাটা ৩৪ নং ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের তরফ থেকে স্বেচ্ছায় রক্তদান শিবির ও ২৪টি বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবাংশু ভট্টাচার্য। সেখানেই তিনি জানিয়েছেন, ”খেলা এখনও বজায় রয়েছে।

তার ভবিষ্যৎ স্বপ্ন ভারতের মাটিতে বাঙালি মহিলা প্রধানমন্ত্রী লালকেল্লায় পতাকা উত্তোলন করবে। দেবাংশু একথাও বলেছে, তার জীবন সার্থক হবে যখন সে দেখবে লালকেল্লার সিঁড়ি বেয়ে হাওয়াই চটি পরে তার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপরে উঠছেন।”

এর পাশাপাশি তিনি সংবাদমাধ্যমটি আরো জানিয়েছেন যে গুজরাটি ভাইয়েদের ডেরায় গিয়ে ভয়ঙ্কর খেলা হবে। হিন্দি ভার্সনে খেলা হবে গানটি বাধার খবরটি দেবাংশু ভট্টাচার্য প্রথম প্রকাশ করেন। এই প্রসঙ্গে তিনি এই গান লেখার জন্য শক্তিপ্রকাশ সিং(পঃবঃ রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক)-এর সহযোগিতা আহ্বান করেছেন। বিরোধীদের উদ্দেশ্যে দেবাংশু ভট্টাচার্য বলেছেন ২০২৪ সালকে টার্গেট করেই তিনি লড়াইয়ের জন্য কোমর বেঁধে ফেলেছেন।