এবার মুখোমুখি সংঘর্ষ বাঁধতে চলেছে ঋত্বিক বনাম প্রভাসের বড় বাজেটের চলচ্চিত্র, কতখানি প্রভাব ফেলবে বক্স অফিসে

বিগত বেশ কয়েক মাসে, দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমাগুলি একের পর এক দুর্দান্ত ব্যবসা করছে যার ফলে বলিউড চলচ্চিত্রের সঙ্গে তীব্র প্রতিযোগিতা শুরু হয়েছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির চলচ্চিত্রের। আরো একবার এই সংঘর্ষ হতে চলেছে। কেন? সেটাই আজ জানাবো আপনাদের। স্বাধীনতা দিবস উপলক্ষে জানানো হয়েছে, সুপারস্টার প্রভাসের বহু প্রতীক্ষিত সিনেমা সালার মুক্তি পেতে চলেছে আগামী বছরের ২৮ সেপ্টেম্বর। মুক্তির তারিখ ঘোষণা করার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে তৈরি হয়েছে উচ্ছাস। তবে সিনেমা মুক্তির তারিখ শোনার পর থেকেই ঋত্বিক রোশনের চিন্তা শতগুণ বেড়ে গেল কারণ হৃত্বিক রোশন অভিনীত ফাইটার আগামী বছর একই দিনে মুক্তি পেতে চলেছে।


উভয় অভিনেতার ফ্যান ফলোইং ভীষণ ভালো। স্বাভাবিকভাবেই দুই দুর্দান্ত অভিনেতার সিনেমা দুটি যদি একই তারিখে একই সময় মুক্তি পায় তাহলে সেখানে যে একটি স্বয়ংক্রিয় প্রতিযোগিতা তৈরি হয়ে যাবে তা বলাই বাহুল্য। হৃত্বিক রোশনের শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ২০১৯ সালের যুদ্ধ। দীর্ঘ অপেক্ষার পর এই সিনেমাটি বক্স অফিসে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। অভিনেতা আগত সিনেমা নিয়ে ভীষণভাবে আশাবাদী তবে প্রভাসের ফ্যান ফোলইং নিয়ে কিছুটা চিন্তিত ঋত্বিক রোশন।

“ফাইটার” পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ এবং কেজিএফ চ্যাপ্টার টু পরিচালক প্রশান্ত নীল প্রভাস অভিনীত সিনেমা “সালার” পরিচালনা করছেন। দুটি ছবির কাস্ট খুবই শক্তিশালী। সালার সিনেমাতে অভিনয় করছেন প্রভাস, শ্রুতি হাসান, পৃথিরাজ সুকুমারণ এবং জগপতি বাবু। অন্যদিকে হৃত্বিক রোশনের ফাইটার সিনেমাতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং অনিল কাপুর। আগামী দিনে এই সিনেমা দুটির ভবিষ্যৎ কি হবে তা সময় বলতে পারবে।